সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বিশ্বে অর্থনৈতিক মন্দার মধ্যেও প্রধানমন্ত্রী উন্নয়ন অব্যাহত রেখেছেন: নিক্সন চৌধুরী 

আপডেট : ২৩ নভেম্বর ২০২২, ২০:০৪

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বিশ্ব যখন অর্থনৈতিক মন্দায় কাবু তখনও আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারাকে অব্যাহত রেখেছে। প্রধানমন্ত্রীর উপর বিশ্বাস রাখুন ও তার হাতকে আরও শক্তিশালী করুন। ইনশাল্লাহ এদেশের মানুষের কোনো ধরনের অসুবিধা হবে না। আগামীতেও নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করুন এই উন্নয়নের ধারা চলমান থাকবে।

বুধবার (২৩ নভেম্বর) বিকালে হামেরদী ইউনিয়নের মাধবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপনের অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

ছবি: প্রতিনিধি

তিনি এ সময় বিএনপি জামায়াতের উদ্দেশ্যে আরও বলেন, আপনারা শুধু বলেন, খেলা হবে, খেলা হবে। এ দেশে আওয়ামী লীগের সঙ্গে নয়, তার অঙ্গ-সংগঠন আওয়ামী যুবলীগের সঙ্গেই খেলতে আইসেন। দেখব খেলায় কে জিতে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন।
 
হামেরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোকন মোল্লার সভাপতিত্ব অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ভাঙ্গা উপজেলার পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিম উদ্দিন, উপজেলা প্রকৌশলী সাদিকুর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মুন্সী রুহুল আসলাম, জেলা পরিষদের মেম্বার আর্থিক ইকবাল স্বপন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা লীগের নেতা-কর্মীরা।

ইত্তেফাক/পিও