রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নৌকা মাথায় যশোরে শরীয়তপুরের মোহাম্মদ আলী

আপডেট : ২৪ নভেম্বর ২০২২, ১৩:৩৫

‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার আগামী সংসদ নির্বাচনে দলমত নির্বিশেষে সবার অংশগ্রহণমূলক নির্বাচন উপহার দিতে প্রতিজ্ঞাবদ্ধ’। বুকে এমন একটি বার্তা সেঁটে যশোর শহরের বিভিন্ন রাস্তায় ঘুরছেন তিনি। তার মাথায় রয়েছে ছোট্ট একটি নৌকা।

লাল-সবুজ রঙের পোশাক গায়ে জড়িয়ে এবং মাথায় নৌকা নিয়ে যশোরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসমাবেশে হাজির হয়েছেন শরীয়তপুরের মোহাম্মদ আলী (৩০)। প্রধানমন্ত্রীকে এক নজর দেখতে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে সমাবেশস্থল যশোর স্টেডিয়ামে এসে পৌঁছেছেন তিনি। 

তিনি জানালেন, যেখানেই আওয়ামী লীগের জনসভা বা সম্মেলন হয় সেখানেই আমি হাজির হই এই বার্তা নিয়ে। ১৬ কোটি মানুষের কাছে আমার একটাই চাওয়া, জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কাকে বিজয়ী করে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখুন।

মোহাম্মদ আলী সকাল থেকে সমাবেশস্থলে হাতে ব্যানার নিয়ে দাঁড়িয়ে আছেন প্রধানমন্ত্রীর অপেক্ষায়। 

তিনি জানান, আওয়ামী লীগের প্রতি ভালোবাসা থেকে যেখানেই প্রধানমন্ত্রীর সমাবেশ হয় সেখানেই তিনি নৌকা মাথায় নিয়ে হাজির হন। তার সঙ্গে আলাপচারিতা এবং সেলফি তুলতে ভিড় করে অনেকে।

উল্লেখ্য, আজ বৃহস্পতিবার যশোর স্টেডিয়ামের ঐতিহাসিক জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা লাল-সবুজরঙা শাড়ি, লাল-সবুজরঙা টুপি আর শেখ হাসিনার ছবি সংবলিত টি-শার্ট পরে মিছিল নিয়ে জনসভাস্থলে প্রবেশ করছেন। গোটা শহর এখন লোকে লোকারণ্য।

ইত্তেফাক/কেকে