বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

প্রেম করে বিয়ে: নবদম্পতির ঝুলন্ত লাশ উদ্ধার

আপডেট : ২৪ নভেম্বর ২০২২, ১৬:০২

ঝিনাইদহের হাটবাকুয়া গ্রাম থেকে দম্পতির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ৮টার দিকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন জেলা সদরের তালতলা হরিপুর গ্রামের চমু শেখের ছেলে রমজান হোসেন (২০) এবং হরিনাকুন্ডু উপজেলার বিন্নি গ্রামের গোলাম হোসেনের মেয়ে ও নিহত রমজানের স্ত্রী মুক্তা খাতুন (১৮)। 

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, হামদো এলাকায় একটি মোটর গ্যারেজে কর্মরত অবস্থায় রমজান হোসেন সঙ্গে মুক্তা খাতুনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রায় দুই মাস আগে পরিবারের অজান্তে তারা বিয়ে করেন। এ বিয়ে ছেলের পরিবার মেনে নিলেও মেয়ের পরিবার মেনে নিতে পারেনি। এ কারণে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে মুক্তা খাতুনকে তার বাবা মা এসে নিয়ে যাওয়া কথা ছিলো। এর আগে বুধবার (২৩ নভেম্বর) রাত ২টার দিকে রমজান ও মুক্তা বাড়ি থেকে বের হন। এরপর সকালে বাড়ির পাশে হাটবাকুয়া গ্রামের মাঠের একটি গাছে তাদের ঝুলন্ত লাশ দেখে থানায় খবর পাঠায় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

ওসি জানান, তারা শরীরের বিভিন্ন স্থানে রং দিয়ে সুইসাইড নোট লিখে গেছেন। লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/আরএজে/পিও