বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ধামরাইয়ে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, থানায় মামলা, গ্রেফতার ১

আপডেট : ২৫ নভেম্বর ২০২২, ০১:৫৩

ধামরাইয়ে পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাজ্জাদ হোসেন সাউদী নামে এক যুবককে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগে ধামরাই থানায় মামলা হয়েছে। 

ছবিঃ সংগৃহীত

ঐ মামলায় গতকাল বৃহস্পতিবার (২৪ নভেম্বর) আলী আযম নামে এক আসামি গ্রেফতার হয়েছে। ওসি আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, গত মঙ্গলবার রাত ৮টার দিকে ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের পশ্চিম দেপাশাই এলাকার সাউদীর বাড়ির সামনে মোটরসাইকেলে ধাক্কা লাগাকে কেন্দ্র করে সাউদীর সঙ্গে অভিযুক্তদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে অভিযুক্তরা এবং তাদের বাড়ির আরো কয়েক জন লোহার পাইপ চাপাতি নিয়ে এসে সাউদীকে এলোপাথাড়ি মারধর ও কুপিয়ে জখম করে, এ সময় সাউদী মাটিতে লুটিয়ে পড়লে তাকে মৃত ভেবে অভিযুক্তরা ঘটনাস্থল থেকে চলে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে থেকে উন্নত চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অভিযুক্তরা হলো একই এলাকার সফু ডাক্তার সফুর তিন ছেলে কামরুল, ইসমাইল ও আলী আযমসহ সাত জন এবং অজ্ঞাতনামা আরও কয়েক জন। এ বিষয়ে জানতে ফোনে একাধিকবার চেষ্টা করেও অভিযুক্ত কামরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। এ ঘটনায় আহতের বড় বোন লাভলী আক্তার ধামরাই থানায় একটি মামলা দায়ের করেন।

ইত্তেফাক/এমএএম