রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘এমন চরিত্র আর পাবো না’

আপডেট : ২৫ নভেম্বর ২০২২, ১৪:২২

দীর্ঘদিন ধরেই ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কিচেন’ সিনেমাটি নিয়ে আলোচনায় রয়েছেন অভিনেত্রী সানিয়া মালহোত্রা। সিনেমাটি কবে মুক্তি পাবে এ নিয়েও দর্শকমহলে রয়েছে বাড়তি আগ্রহ। এবার সানিয়া ভক্তদের সুখবর দিলেন সিনেমাটির নির্মাতা আরতি কাদভ। এরইমধ্যে সিনেমাটির শুটিং শেষ করেছেন তারা। সম্প্রতি এমনটাই জানিয়েছেন এ নির্মাতা।

চলতি বছরের শুরুতে সিনেমাটির ঘোষণা আসার পর থেকেই দারুণ উচ্ছ্বসিত সানিয়া। সিনেমাটি প্রসঙ্গে তিনি বলেন, ‘একজন অভিনেত্রী হিসেবে আমি দ্য গ্রেট ইন্ডিয়ান কিচেন সিনেমায় করা চরিত্র আরও কখনও পেতাম বা পাবো বলে মনে করি না। নিজেকে প্রমাণের জন্য সত্যি এর চেয়ে ভালো চরিত্র আর হয় না! কারণ এই চরিত্রটিতে অনেক স্তর এবং সূক্ষ্মতা রয়েছে। তাছাড়া  রিমেক সিনেমায় আগের চেয়ে ভালো করতে না পারলে দর্শক মুখ ফিরিয়ে নেবে এটাই স্বাভাবিক। কারণ তারা চরিত্রটি আগে দেখেছেন। সেই বিষয়গুলো মাথায় রেখে চেষ্টা করেছি চরিত্রটি নিখুঁতভাবে ফুটিয়ে তোলার।’

সানিয়া মালহোত্রা

এছাড়া নির্মাতা আরতি প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘ওনার মতো নির্মাতার সঙ্গে কাজের সুযোগ তো সত্যি ভাগ্যের বিষয়। চরিত্রটি রূপায়ণে দারুণ সহযোগিতা করেছেন সেটে। আমার বিশ্বাস, দর্শকরাও প্রশংসা করবেন।’

উল্লেখ্য, গতবছর মুক্তি পাওয়া বহুল প্রশংসিত মালায়লাম সিনেমা ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কিচেন’। জিও বেবি পরিচালিত সেই সিনেমাটির প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন নিমিশা সজায়ান ও সুরজ ভেঞ্জারমুডু। একজন বিবাহিত নারীর শোষণ ও নির্যাতনে চিত্র তুলে ধরা হয়েছিল সিনেমাটিতে। এবার একই নামে নির্মিত এই হিন্দি রিমেকে প্রধান নারীর চরিত্রে অভিনয় করলেন সানিয়া।

সানিয়া মালহোত্রা

এদিকে এই সিনেমাটির কাজ শেষ করে স্যাম বাহাদুরের শুটিং করতে সানিয়া কলকাতায় যাত্রা করেছেন। এছাড়া বেশ কয়েকটি সিনেমা কাজ হাতে রয়েছে এই জনপ্রিয় অভিনেত্রীর।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন