বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

দুধ দিয়ে গোসল করে ছাত্রলীগ ছাড়া সেই আরমিনকে কুপিয়ে জখম!

আপডেট : ২৭ নভেম্বর ২০২২, ১৭:৪১

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দুধ দিয়ে গোসল করা সেই ছাত্রলীগ নেতা আরমিন আহমেদকে (২৭) কুপিয়ে জখম করা হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মির্জাপুর বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তার সঙ্গে থাকা ছাত্রলীগ নেতা ফরিদও (২৮) আহত হন।

গুরুতর আহত আরমিন আহমেদ পৌরসদরের বড়বাড়ি গ্রামের বাসিন্দা এবং উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সহ-সভাপতি।

আহত আরমিন ও তার সঙ্গীয় ছাত্রলীগ নেতা বিল্লাল হোসেন পাপ্পু বলেন, শনিবার রাতে তিন বন্ধু উপজেলার থানার ঘাট এলাকার একটি হোটেলে রাতের খাবার শেষে মোটরসাইকেল যোগে পাকুন্দিয়া পৌরসদরের নিজ বাড়িতে ফিরছিলেন। পথে মির্জাপুর বাইপাস এলাকায় ১৫ জনের একটি দল তাদের গতিরোধ করে। এ সময় দুর্বৃত্তদের হাতে থাকা রামদা, ছুরি, লাঠিসহ দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এই সময় রামদার আঘাতে আরমিন গুরুতর আহত ও ফরিদ হাতে আঘাত পান। আমি প্রাণভয়ে চিৎকার করতে থাকলে আশপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

দুধ দিয়ে গোসল করেন আরমিন আহমেদ। ছবি: সংগৃহীত

পরে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাদেরকে জহিরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছে বলে জানান আহত আরমিন আহমেদ।

পাকুন্দিয়া থানার পুলিশ পরিদর্শক মো. নাহিদ হাসান সুমন জানান, এ বিষয়ে এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

গত ৬ অক্টোবর কাঙ্ক্ষিত পদ না পাওয়ার অভিযোগ এনে দুধ দিয়ে গোসল করে ছাত্রলীগ ছাড়ার ঘোষণা দিয়ে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাইল হয়েছিলেন।

ইত্তেফাক/আরএজে