রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

দেখে নিন দক্ষিণ কোরিয়া-ঘানার একাদশ

আপডেট : ২৮ নভেম্বর ২০২২, ১৮:৫৩

কাতার বিশ্বকাপে টিকে থাকার লড়াইয়ে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে মাঠে নামছে আফ্রিকার দেশ ঘানা। সোমবার (২৮ নভেম্বর) বাংলাদেশ সময় সন্ধ্যে ৭ টায় এডুকেশন সিটি স্টেডিয়ামে মাঠে নামবে এই দু'দল। নক আউট পর্বের আশা বাঁচিয়ে রাখতে এই ম্যাচে জয়ের বিকল্প নেই দুই দলের সামনে।

প্রথম ম্যাচে দুর্দান্ত লড়াইয়ের পরও পর্তুগালের সঙ্গে শেষ পর্যন্ত পেরে উঠেনি ঘানা, ৩-২ গোলের হার নিয়েই তাদের মাঠ ছাড়তে হয়েছে ব্ল্যাক স্টার্সদের। অন্যদিকে গ্রুপের আরেক জায়ান্ট উরুগুয়ের সঙ্গে গোলশুন্য ড্র করে এক পয়েন্ট নিয়ে বিশ্বকাপ শুরু করেছে এশিয়ার জায়ান্ট দক্ষিণ কোরিয়া।

আজকের ম্যাচ জিতে নক আউট পর্বের আশা বাঁচিয়ে রাখতে চায় ঘানা ও দক্ষিণ কোরিয়া। এই ম্যাচে ৪-৫-১ ফরমেশন নিয়ে মাঠে নামছে দক্ষিণ কোরিয়া। অন্যদিকে ৪-৩-৩ ফরমেশন নিয়ে মাঠে নামছে ঘানা।

 দক্ষিণ কোরিয়া একাদশ: কিম সেউং-গিউ (গোলরক্ষক), কিম জিনসু, কিম মিনজে, কিম মুনহওয়ান, কিম ইয়ংগওন, জং উইয়ং, হাওয়াং ইনবিওম, সন হিউন মিন, চাংহুন, জিওং উওইয়ং, চো গুয়েসুং।

ঘানার একাদশ: লরেন্স আতি জিগি (গোলরক্ষক), তারিক ল্যাম্পটেই, মোহাম্মদ সালিসু, গিডিয়ন মেনসাহ, ড্যানিয়েল আমার্টে, থমাস পার্টি, কুদুস মোহাম্মদ, সালিস আব্দুল সামেদ, জর্ডান আয়েউ, আন্দ্রে আয়েউ, ইনাকি উইলিয়ামস।

ইত্তেফাক/জেডএইচ