বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

উন্নয়ন ও আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছি: নিক্সন চৌধুরী

আপডেট : ৩০ নভেম্বর ২০২২, ১৬:১৮

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, বর্তমানে শেখ হাসিনা সরকারের নেতৃত্বে সদরপুর উপজেলার উন্নয়ন ও আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে কাজ করে যাচ্ছি। 

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে সদরপুর উপজেলা আইন-শৃঙ্খলা ও সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। এরপর সদরপুরের উন্নয়ন নিয়ে সরকারি কর্মকর্তা, সংশ্লিষ্ট চেয়ারম্যান ও প্রতিনিধিদের সঙ্গে সভা করেন। 

ছবি: ইত্তেফাক

তিনি বলেন, ৯টি ইউনিয়নের মধ্যে ৮টি ইউনিয়নের আইন-শৃঙ্খলা ভালো। কৃষ্ণপুর ইউনিয়ন ফরিদপুর-২ আসনের আওতাধীন। ওখানকার আইন-শৃঙ্খলা কিছুটা খারাপ। কৃষ্ণপুরের বর্তমান চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যান দুজনই ক্ষমতায় যাওয়ার জন্য সন্ত্রাসী পালন করে। তাদের সন্ত্রাসীরা এলাকায় খুন-খারাবি করে। নিহত ও আসামি হয় সাধারণ জনগণ। আগামী জেলা আইন-শৃঙ্খলা সভায় এ বিষয় নিয়ে কথা বলবো। কীভাবে কৃষ্ণপুরের আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখা যায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে সমন্বয় করা হবে। 

তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলে আজ দেশ ও জনগণের উন্নয়ন হচ্ছে। আগামীতে দেশের ও জনগণের উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। 

সভা শেষে সদরপুর উপজেলার ৩টি ইউনিয়নের ভাঙন কবলিত ১১৫টি পরিবার প্রতি ১৫ হাজার করে টাকার অনুদানের চেক বিতরণ করেন। নারী শিক্ষার উন্নয়নে অবদান রাখায় কাজী জেবুন্নেছা সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা মিসেস রহিমা খাতুনকে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে জাতীয় বেগম রোকেয়া পদক-২০২২ প্রদান করেন এমপি মজিবুর রহমান চৌধুরী নিক্সন।

ছবি: ইত্তেফাক

উপজেলা প্রশাসনের আয়োজনে নির্বাহী কর্মকর্তা মো. আহসান মাহমুদ রাসেলের সভাপতিত্বে উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান। 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, সদরপুর থানার ওসি সুব্রত গোলদারসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, চেয়ারম্যান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও সাংবাদিক। 

সকালে উপজেলা পরিষদ দরবার হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আহসান মাহমুদ রাসেলের সভাপতিত্বে মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবি দিবস উদযাপন উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। 

ইত্তেফাক/পিও