শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩, ১৩ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

প্রভাসের সঙ্গে প্রেমের গুঞ্জন, জবাব দিলেন কৃতি

আপডেট : ৩০ নভেম্বর ২০২২, ২০:২৮

বরুণ ধাওয়ানের একটা বেফাঁস কথা থেকেই যত রকমের সমস্যা। ঝলক দিখলা যা-তে ভেড়িয়ার প্রোমোশনের সময় বরুণ হঠাৎই আভাস দেন প্রেম করছেন কৃতি শ্যানন আর দক্ষিণের সুপারহিট তারকা প্রভাস। তারপর থেকে সকলেরই ধারণা হয় হয়তো আদিপুরুষ সিনেমায় কাজের সময়ই একে-অপরকে মন দিয়ে ফেলেছেন। যেই সিনেমায় প্রভাসের সঙ্গে নায়িকা চরিত্রে রয়েছেন কৃতি। তবে এবার সব জল্পনায় জল ঢাললেন ‘ভেড়িয়া’ অভিনেত্রী নিজেই।

কৃতি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘ইটস নাইদার প্যায়ার অর পিআর’ (না এটা ভালোবাসা না এটা প্রচার)। আমাদের ভেড়িয়া একটু বেশিই উত্তেজিত হয়ে গিয়ে মজা করতে করতে একটা গুজবের জন্ম দিয়ে ফেলেছে। এর আগে পোর্টালগুলো আমার বিয়ের তারিখ ঘোষণা করে দেয়, আমিই পরিষ্কার করে দেই ব্যাপারটা। এই গুজবটা একদম ভিত্তিহীন।’

প্রভাস ও কৃতি শ্যানন

আসলে তারকাদের একসঙ্গে ছবি করলে নাম জড়ানো কোনও নতুন ব্যাপার নয়। বাহুবলী ২-তে প্রভাস আর অনুষ্কা শেঠি-র অনস্ক্রিন রোম্যান্স সকলের এতই ভালো লেগেছিল যে সেইসময় রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছিলেন তারা।

তাদের সম্পর্ক-বিয়ে নিয়েও নানা খবর রটে গিয়েছিল। একাধিক সাক্ষাৎকারে যা ‘ভুয়া’, ‘ভিত্তিহীন’ বলে দাবি তুলেছিলেন তারা।

কৃতি শ্যানন। ছবি: সংগৃহীত

আদিপুরুষ সিনেমায় রামচন্দ্রের ভূমিকায় প্রভাস। আর সীতা হয়েছেন কৃতি। তাঁরা ছাড়াও দেখা মিলবে সাইফ আলি খান, সানি সিং-কে। সাইফ সেজেছেন রাবণ। ২০২৩ সালের হয়তো সবচেয়ে বড় সিনেমা হতে চলেছে আদিপুরুষ বলেই ধারণা।

যদিও এর মধ্যেই রামের মেদবহুল চেহারা, রাবণের দাঁড়ি নিয়ে একাধিক বিতর্ক হয়েছে। অনেক জায়গা থেকেই ছবি বয়কটের ডাক উঠেছে। তবে ভালোই ক্রেজ আছে সোশ্যাল মিডিয়ায় এই ছবিকে ঘিরে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন