শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বরিশালে বাস শ্রমিককে মারধরের অভিযোগ, সার্জেন্ট ক্লোজড

আপডেট : ০১ ডিসেম্বর ২০২২, ১০:১৭

বরিশালে বাস শ্রমিককে মারধরের অভিযোগে মহানগর পুলিশের ট্রাফিক সার্জেন্ট তৌহিদ মোর্শেদ মো. টুটুলকে ক্লোজড করা হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

বুধবার (৩০ নেভেম্বর) সন্ধ্যায় উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) তানভির আরাফাত বলেন, বাস শ্রমিকদের মারধরের মৌখিক অভিযোগ পেয়েছি। অভিযুক্ত সার্জেন্টকে ক্লোজড করা হয়েছে।

এছাড়া অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

অভিযুক্ত ট্রাফিক সার্জেন্ট তৌহিদ মোর্শেদ মো. টুটুল বলেন, ভিআইপিরা যাচ্ছিলেন যানযট মুক্ত রাখতে কাজ করছিলাম। অনিচ্ছাকৃত আঘাত লাগতে পারে। এছাড়া ক্লোজড করা হয়েছে এই বিষয়টি জানি না।

ওই দিন বিকেল বাস সরানোকে কেন্দ্র করে নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্নে সার্জেন্ট টুটুলের হাতে মারধরের শিকার হন বাস শ্রমিক মো. আলি হোসেন (২০)।

তিনি বলেন, বিকেল ৫টার দিকে স্বরুপকাঠি বাস কাউন্টারের সামনে তার গাড়িটি ছিল, টুটুল স্যার আমাকে গাড়িটি সরাতে বলেন। সামনে যানযট থাকায় গাড়ি সরাতে আমার দেরি হলে তিনি আমাকে রড দিয়ে পেটান এবং পিঠেও আঘাত করেন।

শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক ফরিদ হোসেন জানান, সার্জেন্ট টুটুল বিভিন্ন সময় তুচ্ছ ঘটনা নিয়ে আমাদের শ্রমিকদের মারধর করেন। শ্রমিকরা কোনো অন্যায় করলে তিনি আমাদের জানাতে পারেন। কিন্তু তিনি তা না করে প্রায়ই পরিবহন শ্রমিকদের অত্যাচার করেন।

ইত্তেফাক/আরএজে