শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩, ১৩ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘আমরা প্রেমে পড়িনি’

আপডেট : ০১ ডিসেম্বর ২০২২, ১৫:২৬

বলিপাড়া থেকে নেটদুনিয়া, সব জায়গায় গুঞ্জন রয়েছে ওরহানের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন জাহ্নবি কাপুর। চলতি বছরের ২১ আগস্ট এক পার্টিতে তাদের একসঙ্গে দেখার পর থেকেই আলোচনা দানা বাঁধতে শুরু করেছে। এরপর থেকে একাধিকবার বিভিন্ন স্থানে দেখা মিলছে তাদের। যদিও বিষয়টি অন্যান্য তারকার মতো শ্রেফ বন্ধু বলে এড়িয়ে যাচ্ছেন এই নায়িকা।

জাহ্নবি বলেন, ‘ওরহানের প্রতি আমার কখনোই রোমান্টিক অনুভূতি কাজ করে না। আমরা প্রেমে পড়িনি। তাছাড়া আমরা দুজন আলাদা জগতের মানুষ। তাই এক হওয়ার সম্ভাবনা খুবই কম রয়েছে। তবে এটাও সত্য, আমরা খুব ভালো বন্ধু।’ তবে জাহ্নবি ও ওরহান আলাদা দুনিয়ার হলেও সেলিব্রেটি থেকে কোনো অংশে কম নন ওরহান। এই সামাজিক কর্মীর ইনস্টাগ্রামে ১ লাখের বেশি ফলোয়ার রয়েছে।

ওরহান-জাহ্নবি কাপুর

পাশাপাশি অহন শেঠি, সারা আলী খান, ইব্রাহিম আলী খানের সঙ্গেও বেশ শখ্য রয়েছে তার। এদিকে এমন গুঞ্জনের মাঝেই পুরনো প্রেমিককে নিয়ে নতুন করে শিরোনামের এলেন এই অভিনেত্রী।

জানা গেছে, সম্প্রতি প্রাক্তন প্রেমিক শিখরের সঙ্গে ডেট করেছেন তিনি। প্রযোজক অমৃত পাল বিন্দ্রার দিওয়ালি পার্টিতে যোগ দেওয়ার পাশাপাশি বিভিন্ন সময় রেস্টুরেন্টে দেখা গেছে তাকে। সেই ছবিগুলো প্রকাশ পেতেই তার প্রেমের বিষয়টি আলোচনার কেন্দ্রে চলে এসেছে। আসলে কার সঙ্গে সিরিয়াসলি প্রেম করছেন তা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা।

জাহ্নবি কাপুর

এদিকে আসছে বছর অভিনয় ক্যারিয়ারে হাফ ডজন সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে জাহ্নবির। সেই তালিকায় রয়েছে ‘মি. অ্যান্ড মিসেস মাহি’, ‘বাদে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ‘দোস্তানা টু’ ও ‘বাওয়াল’-এর মতো বিগ বাজেটের আলোচিত সিনেমা।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন