শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩, ১৩ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

টাইগারদের ঐতিহাসিক জয়ের উচ্ছ্বাসে মেতেছে আর্জেন্টাইনরাও, 'টেলিভিশন আর্জেন্টিনা'র অভিনন্দন 

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২২, ২৩:৩৬

কাতার বিশ্বকাপের উন্মাদনায় মেতেছে বাংলাদেশ। বিশ্বকাপের ৩২ দলের মধ্য থেকে বাংলাদেশের মানুষের কাছে আর্জেন্টিনা-ব্রাজিলের উন্মাদনা সবচেয়ে বেশি। মেসি-নেইমারদের খেলা মানেই যেন লাল-সবুজের দেশে সৃষ্টি হয় উৎসবের আবহ। 

বাংলাদেশের আর্জেন্টাইন সমর্থকদের সেইসব উন্মাদনা এখন পৌঁছে গেছে সুদূর দক্ষিন আমেরিকার দেশ আর্জেন্টিনাতেও। মেসিদের একেকটা গোলে যেভাবে উন্মাতাল হয় বাংলাদেশের মানুষ সে খবর এখন আর অজানা নয় বিশ্বের কাছে।

আর্জেন্টিনার প্রতি বাংলাদেশের সেই ভালোবাসার সূত্র ধরেই বাংলাদেশ-আর্জেন্টিনার সমর্থকদের মধ্যে যেন তৈরি হয়েছে অনন্য এক ভ্রাতৃত্ববোধ। বাংলাদেশের মানুষের সমর্থন নিয়ে আর্জেন্টিনার গণমাধ্যমেও সংবাদ প্রচার হয়েছে। আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনিও ধন্যবাদ জানিয়েছেন বাংলাদেশের সমর্থকদের।

ছবি: সংগৃহীত

এদিকে বাংলাদেশের মানুষের আর্জেন্টিনার ফুটবলের প্রতি ভালোবাসা দেখে বাংলাদেশের ক্রিকেটে মজেছেন মেসির দেশের মানুষরা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আর্জেন্টিনার এক  নাগরিক বাংলাদেশের ক্রিকেট সাপোর্টাস নামে একটি গ্রুপও খুলে ফেলেছে ইতোমধ্যেই। ভারতের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ নিয়েও আর্জেন্টাইনরা উচ্ছ্বাস প্রকাশ করেছে সেই গ্রুপে। 

ভারতের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে ঐতিহাসিক জয়ের পর টিম টাইগার্সকে অভিনন্দন জানিয়েছেন আর্জেন্টিনার জনপ্রিয় টেলিভিশন 'টেলিভিশন আর্জেন্টিনা'.

টেলিভিশন আর্জেন্টিনা তাদের ভেরিফাইড ফেসবুক পেজে বাংলাদেশের জয়ের নায়ক মেহেদি হাসান মিরাজের একটি ছবি পোস্ট ক্যাপশনে লেখে, চলো বাংলাদেশ। বাংলাদেশ ক্রিকেট দল ভারতের বিপক্ষে এক উইকেটের রোমাঞ্চকর জয় পেয়েছে। মেহেদি হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমান ছিলেন জয়ের নায়ক। আর্জেন্টিনার সকলের পক্ষ থেকে আমরা অভিনন্দন জানাচ্ছি। অভিনন্দন জানাচ্ছি বাংলাদেশের অসাধারণ বিজয়ের উদযাপনে।

ইত্তেফাক/এসএস

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন