বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

কাতার বিশ্বকাপে ইতিহাস গড়তে যাচ্ছেন দীপিকা!

আপডেট : ০৬ ডিসেম্বর ২০২২, ১৩:৩৪

অন্তর্জাতিক মঞ্চে বহু বার ভারতের মুখ উজ্জ্বল করেছেন দীপিকা পাড়ুকোন। বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী এবার যাচ্ছেন কাতার বিশ্বকাপে, যার মাধ্যমে তিনি গড়তে যাচ্ছেন এক ইতিহাসও।

টাইমস অব ইন্ডিয়াসহ একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থে’র ফাইনালের মঞ্চে হাজির থাকার কথা রয়েছে দীপিকা পাড়ুকোনের। সূত্র বলছে, সম্ভবত ফাইনালে বিশ্বকাপের ট্রফি উন্মোচন করবেন তিনি।

আগামী ১৮ ডিসেম্বর টুর্নামেন্টের ফাইনাল। তার আগে কাতার উড়ে যাবেন দীপিকা। আর ফাইনালের দিন ভরা স্টেডিয়ামের মাঝে বিশ্বকাপ ট্রফি উন্মোচিত হবে তাঁর হাত ধরে।

দীপিকা পাড়ুকোন

এর আগে কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জুরি সদস্য হওয়ার পরই ‘গোল্ডেন রেশিও অফ বিউটি’র তরফে সেরা দশ সুন্দরীদের তালিকায় উঠে এসেছিল দীপিকার নাম। একমাত্র ভারতীয় হিসেবে এই অনন্য কীর্তির অধিকারী হয়েছিলেন তিনি। এবার বিশ্বকাপের ফাইনালে থাকার খবর সত্যি হলে তা হবে বড় প্রাপ্তি।

দীপিকাকে কিছুদিন আগে দেখা গেছে মুম্বাই বিমানবন্দরে আসাম থেকে ‘ফাইটার’ সিনেমার শুটিং করে ফিরতে। সিনেমাটিতে প্রথম বারের মতো হৃতিক রোশনের সঙ্গে জুটি বাঁধবেন তিনি।

দীপিকা পাড়ুকোন

২০২৩ সালের জানুয়ারিতে দীপিকার আরেকটি সিনেমা ‘পাঠান’ মুক্তির পর ‘ফাইটার’-এর দ্বিতীয় কিস্তির কাজ শুরু করবেন তিনি।

‘ফাইটার’, ‘পাঠান’ ছাড়াও সামনে মুক্তির অপেক্ষায় আছে দীপিকার সিনেমার ‘প্রজেক্ট কে’। বড় বাজেটের এই প্যান ইন্ডিয়া সিনেমায় আরও আছেন প্রভাস ও দিশা পাটানি। হলিউড সিনেমা ‘দ্য ইন্টার্ন’-এর হিন্দি রিমেকে অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা যাবে তাঁকে। এ ছাড়া শাহরুখ খানের ‘জওয়ান’-এ অতিথি চরিত্রে দেখা যাবে তাকে।

ইত্তেফাক/বিএএফ