শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

জাবিতে ফুটবল খেলাকে কেন্দ্র করে ২ হলের সংঘর্ষ চলছে

আপডেট : ০৬ ডিসেম্বর ২০২২, ১৯:৪৪

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আন্তঃহল ফুটবল খেলাকে কেন্দ্র করে আ ফ ম কামাল উদ্দীন হল এবং মওলানা ভাসানী হলের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ চলছে। এ ঘটনায় দুই হলের বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় বিশ্ববিদ্যালয়ের বটতলা এলাকায় এ সংঘর্ষ শুরু হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত দুই হলের সংঘর্ষ চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কেন্দ্রীয় খেলার মাঠে আন্তঃহল ফুটবল প্রতিযোগিতায় আ ফ ম কামাল উদ্দীন হল এবং মওলানা ভাসানী হলের মধ্যকার খেলা চলাকালীন অফসাইড দেওয়াকে কেন্দ্র করে দুই হলের খেলোয়াড়রা বিবাদে জড়ায়। পরে দুই হলের দর্শকদের মধ্যে হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে বিশ্ববিদ্যালয়ের বটতলা এলাকায় এসে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আ স ফিরোজ উল হাসান বলেন, 'বিকালে খেলাকে কেন্দ্র করে দুই হলের শিক্ষার্থীরা বিবাদে জড়ায়। আমরা হল দুটির সিনিয়র শিক্ষার্থীদের সাথে কথা বলার চেষ্টা করছি।'

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুল আলম বলেন, 'ঘটনা নিয়ন্ত্রণে প্রক্টরিয়াল টিম কাজ করে যাচ্ছে। আমরা পুলিশের সহায়তা নেবো। '

এর আগে, বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ফুটবল খেলায় অফসাইডকে কেন্দ্র করে দুই হলের দর্শকরা বিবাদে জড়ায়।

বিস্তারিত আসছে...

ইত্তেফাক/এআই