রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বলিউড সিনেমার শুটিং শুরু করলেন জয়া

আপডেট : ০৭ ডিসেম্বর ২০২২, ১৯:৩৯

ঢাকার পর কলকাতায় দাপুটে বিচরণ অভিনেত্রী জয় আহসানের। সেখানে সেরা অভিনেত্রীর পুরস্কারও জিতেছেন তিনি। এবার জয়াকে হিন্দি ছবিতে দেখা যাবে। ওই ছবিতে অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে  স্ক্রিন শেয়ার করবেন তিনি। ছবির নাম ‘করক সিং’। তবে ভারতীয় কিছু গণমাধ্যম অবশ্য বলছে, ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি।

সপ্তাহ খানেক আগে হিন্দি ছবিতে জয়ার অভিনয়ের খবর আসে। কিন্তু জয়ার পক্ষ থেকে এ বিষয়ে আসেনি কোনো বক্তব্য। বুধবার পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে একফ্রেমে দেখা দিলেন জয়া।

তিনি বললেন, ‘আমার প্রথম হিন্দি ছবি হতে যাচ্ছে এটি। আমার কাছে এই ছবির প্রস্তাব যখন আসে, তখন রোমাঞ্চিত হয়েছি এবং তাৎক্ষণিক হ্যাঁ বলে দিয়েছি। কারণ অনিরুদ্ধ রায় চৌধুরী পরিচালক, সঙ্গে পঙ্কজ ত্রিপাঠির মতো সহশিল্পী। আমি বরাবরই চেয়েছিলাম তাদের দুজনের সঙ্গে কাজ করতে এবং সেটা আমার প্রথম হিন্দি ছবিতেই হয়ে গেলো! কাজটি নিয়ে আমি খুব উচ্ছ্বসিত।’

ছবি: সংগৃহীত

বলিউড হাঙ্গামার খবর, বুধবার শুরু হয়েছে সিনেমাটির শুটিং। এর আগে একসঙ্গে ক্যামেরাবন্দি হন জয়া আহসান, পঙ্কজ ত্রিপাঠি, চার্লি তারকা পার্বতী থিরুবথু ও সানজানা।

ছবিটি পরিচালনা করছেন ‘অন্তহীন’, ‘বুনো হাঁস’, ‘পিঙ্ক’ ছবির নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরী। প্রযোজনা করছে উইজ ফিল্মস।

এই ছবিতে যুক্ত হওয়ার পেছনে বেশ কিছু কারণের কথা জানিয়েছেন পঙ্কজ ত্রিপাঠি। তার ভাষ্য, ‘এই সিনেমায় যুক্ত হওয়ার পেছনে তিনটি কারণ আছে। প্রথমত, আমি ইদানিং অনেক স্ক্রিপ্ট পড়েছি, তারমধ্যে এটা অন্যতম সেরা। দ্বিতীয়ত, অনিরুদ্ধ রায় চৌধুরীর মতো অসাধারণ নির্মাতার সঙ্গে কাজ করার ইচ্ছে আগে থেকেই ছিলো। আর তৃতীয়ত, উইজ ফিল্ম একটি দারুণ প্রযোজনা প্রতিষ্ঠান।’

জয়া আহসান। ছবি: সংগৃহীত

মালায়লাম তারকা পার্বতী জানিয়েছেন, তিনি ছবিটিকে নিজেকে ভাঙা এবং নতুন কিছু শেখার সুযোগ হিসেবে গ্রহণ করেছেন। কেননা এখানে পঙ্কজ ত্রিপাঠির মতো শিল্পী রয়েছেন।

ছবিটি ইনভেস্টিগেটিভ ড্রামা ঘরানার, যেখানে একটি ভেঙে যাওয়া পরিবারের এক হওয়ার হৃদয়স্পর্শী গল্প থাকবে। এই গল্প লিখেছেন বিরাফ সরকারি, রিতেশ শাহ ও অনিরুদ্ধ রায় চৌধুরী।

ইত্তেফাক/বিএএফ