শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

প্রতিদিন ২হাজার জন পাচ্ছেন বিকাশ-বিশ্বকাপ কুইজ পুরস্কার

আপডেট : ০৮ ডিসেম্বর ২০২২, ১৯:১৭

বিশ্বকাপজুড়ে ফুটবল প্রেমীদের জন্য বিকাশের কুইজ আয়োজন এরই মধ্যে যথেষ্ট সাড়া ফেলেছে। এই কুইজে অংশ নিয়ে ফুটবল সম্পর্কিত সহজ ৩টি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে এবং অ্যাপ থেকে একটি নির্দিষ্ট লেনদেন করে প্রতিদিন ২ হাজার জন পাচ্ছেন ৫০ টাকা পুরস্কার। ১৫ ডিসেম্বর পর্যন্ত এই কুইজে অংশ নিতে পারবেন গ্রাহকরা।

কুইজে অংশগ্রহণ করতে গ্রাহককে বিকাশ অ্যাপের ‘সাজেশন’ অংশে অথবা হোমস্ক্রিনের নিচের দিকে ‘বিকাশ কুইজ’ আইকনে ট্যাপ করতে হবে। গ্রাহক চাইলে https://quiz.bkash.com/ - এই লিংকে ভিজিট করেও কুইজ খেলতে পারেন। শুরুতেই গ্রাহকের বিকাশ অ্যাকাউন্ট নম্বর দিয়ে কুইজে প্রবেশ করতে হবে। কুইজ প্ল্যাটফর্মে ‘কুইজের নিয়মাবলি’ আইকনে ট্যাপ করে শর্তাবলী দেখে নিতে পারেন গ্রাহক।

৫০ টাকা পুরস্কার পেতে গ্রাহককে দ্রুততম সময়ে সবগুলো প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে এবং ক্যাম্পেইন চলাকালীন যেকোনো সময় বিকাশ অ্যাপ থেকে মোবাইল রিচার্জ, ক্যাশ আউট, সেন্ড মানি, পেমেন্ট, পে বিল এবং কার্ড টু বিকাশ – এই সেবাগুলোর যেকোনো একটিতে লেনদেন করতে হবে।

বিকাশ গ্রাহকরা যতবার খুশি কুইজ খেলতে পারবেন। তবে কুইজ চলাকালীন একজন গ্রাহক একবারই পুরস্কার জিততে পারবেন।

প্রতিদিনের বিজয়ীদের তালিকা পরবর্তী কার্যদিবসে দুপুর ২টা থেকে বিকাশ কুইজ প্লাটফর্মের ‘দৈনিক বিজয়ীদের তালিকা’ অংশে দেখা যাবে। পুরস্কারের টাকা ২ কার্যদিবসের মধ্যে বিজয়ীদের বিকাশ অ্যাকাউন্টে পৌঁছে যাবে।

ইত্তেফাক/এএইচপি