বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ২১ অগ্রহায়ণ ১৪৩০
দৈনিক ইত্তেফাক

৪০ শতাংশ ছাড়ে ওয়েবসাইট ও সফটওয়্যার দিচ্ছে 'ক্লাসিক আইটি'

আপডেট : ১৪ ডিসেম্বর ২০২২, ১৮:৩৭

প্রযুক্তির সম্প্রসারের ফলে ব্যবসা-বাণিজ্য পরিচালনার ক্ষেত্রেও যোগ হয়েছে নতুন মাত্রা। আর এই নতুনত্বের যাত্রাকে সহজ করে তুলতে কাজ করে যাচ্ছে 'ক্লাসিক আইটি এন্ড স্কাই মার্ট লিমিটেড'। মহান বিজয় দিবস উপলক্ষ্যে ডিসেম্বর মাসে ওয়েবসাইট ও সফটওয়্যারে ৪০ শতাংশ ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। 

২০১৬ সাল থেকে গ্রাহকের চাহিদা অনুযায়ী ই-কমার্স ওয়েবসাইট, নিউজ পোর্টাল ওয়েবসাইট, কোম্পানি ওয়েবসাইট ও এডুকেশনাল ওয়েবসাইট তৈরি করে দিয়েছে 'ক্লাসিক আইটি এন্ড স্কাই মার্ট লিমিটেড'। শতাধিক দেশি ও বিদেশি কোম্পানির চাহিদানুযায়ী ওয়েবসাইট ডেভেলপ করার কৃতিত্ব রয়েছে প্রতিষ্ঠানটির। সাফল্যের সাথে এসব কাজ করার জন্য সময়ের সাথে বেড়েছে গ্রাহকের সংখ্যাও।

এছাড়াও একাউন্টিং সফটওয়্যার, ফার্মেসি সফটওয়্যার, এডুকেশনাল সফটওয়্যার, পস সফটওয়্যারসহ সকল ধরনের সফটওয়্যারের পাশাপাশি অ্যাপস ডেভলপমেন্ট নিয়েও কাজ করছে প্রতিষ্ঠানটির এক ঝাঁক তরুণ ও অভিজ্ঞকর্মী।

প্রতিষ্ঠানের সূত্রে জানা গেছে, বর্তমানে নূন্যতম ১৫ হাজার টাকা থেকে শুরু করে গ্রাহকদের চাহিদা অনুযায়ী বিশ্বমানের ওয়েবসাইট ও সফটওয়্যার বিক্রি করছে।  মহান বিজয় দিবসে ৪০ শতাংশ ছাড়ের পাশাপাশি নতুন প্রতিষ্ঠানদের জন্য জিরো ইন্টারেস্টে ৩ মাসের সহজ কিস্তির সুবিধা দিচ্ছে ক্লাসিক আইটি। এই সুবিধা পাওয়া যাবে পুরো ডিসেম্বর মাস জুড়ে। 

ক্লাইয়েন্ট সন্তুষ্টির ওপর জোর দিয়েই কাজ করেছেন জানিয়ে প্রতিষ্ঠানটির ব‍্যবস্থাপনা পরিচালক কে এস লিমন বলেন, 'ক্লাসিক আইটি এন্ড স্কাই মার্ট লিমিটেড' দেশের কোম্পানিগুলোর ওয়েবসাইট ও সফটওয়্যার তৈরির পাশাপাশি আমরা বহি:বিশ্বের দেশগুলোর অনেক কোম্পানির চাহিদা অনুযায়ী ওয়েবসাইট ও সফটওয়্যার বানিয়ে দিয়েছি। আমরা যুগের সাথে তাল মিলিয়ে গ্রাহকদের কথা বিবেচনা করে নতুন নতুন ফিচার নিয়ে আসছি। ক্লাসিক আইটি এন্ড স্কাই মার্ট লিমিটেড'র কর্মিরা বিশ্বমানের বলেই আমরা দেশের বাহিরেও কাজ করে যাচ্ছি সমান তালে। 

এসময় জানুয়ারি মাসে মধ‍্যপ্রাচ‍্যের দেশ আরব আমিরাতের দুবাই শহরে একটি ব্রাঞ্চ করার কথাও জানান 'ক্লাসিক আইটি'র ব‍্যবস্থাপনা পরিচালক কে এস লিমন। তিনি জানান, আগ্রহীরা চাইলে ঢাকার অফিসে স্বশরীরে এই ছাড় ও সেবা সম্পর্কে জানতে পারবেন। প্রতিষ্ঠানটির ঠিকানা: হাউজ-৩০(লেভেল-৩), রোড-৩/ডি, সেক্টর- ৯, উত্তরা, ঢাকা-১২৩০।

ইত্তেফাক/এএইচপি