শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বিশ্বকাপের সমাপনী মঞ্চ মাতালেন নোরা, ট্রফি উন্মোচন করলেন দীপিকা

আপডেট : ১৮ ডিসেম্বর ২০২২, ২২:০৪

বিশ্বকাপ ফাইনাল শুরুর দেড় ঘণ্টা আগে শুরু হলো জমজমাট সমাপনী অনুষ্ঠান। আয়োজকরা বলেছিল মাত্র ১৫ মিনিটেই তারা তাক লাগিয়ে দিতে চায় পুরো বিশ্বকে। ১৫ মিনিট নয়, আরেকটু বেশি সময় ধরে হলো সমাপনী অনুষ্ঠান। যে অনুষ্ঠানটি মাতিয়ে তুললেন বলিউড তারকা নোরা ফাতেহি। এছাড়া বিশ্বকাপ ট্রফি উন্মেচন করলেন দীপিকা পাড়ুকোন।

বিশ্বকাপের উদ্বোধনীতেও পারফর্ম করার কথা ছিল ফাতেহির। কিন্তু সেদিন দেখা না গেলেও সমাপনীতে ঠিকই দেখা পাওয়া গেছে তার। জমকালো সমাপনী অনুষ্ঠানে কাতার সংমিশ্রণ ঘটিয়েছে হলিউড-বলিউডের গ্ল্যামারের।

মাত্র ১৫ মিনিটের সমাপনী অনুষ্ঠানে তাক দিয়েছে দিয়েছে পুরো বিশ্বকে। ছবি: সংগৃহীত

বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টার কিছু পর শুরু হয় সমাপনী অনুষ্ঠানটি। ‘আ নাইট টু রিমেম্বার’ নামে একটি গানের সংকলনের সঙ্গে এই বিশ্বকাপের স্মরণীয় মুহূর্তগুলো ভিডিওর সাহায্যে দেখানো হয়েছে। বিশ্বকাপের আরেটি গান ‘আর্বো’ গেয়েছেন ওজুনা এবং গিমস। প্রথম এবং শেষ গানের মাঝে বিশ্বকাপের থিম সং ‘হায়া হায়া’ গেয়েছেন আমেরিকার গায়ক ডেভিডো এবং আইশা।

শেষ চমক হিসেবে ছিল নোরার নাচ। কালো পোশাকে নোরাকে দেখাচ্ছিল চমৎকার। ‘লাইট দ্য স্কাই’ গানের সঙ্গে তিনজনের সঙ্গে মঞ্চে নাচতে দেখা গেছে তাকে। তার সঙ্গী হয়েছিলেন বালকিস, রহমা রিয়াদ এবং মানাল।

ছবি: সংগৃহীত

 খেলা শুরুর কিছুটা আগে কাঙ্কিত ট্রফি উন্মোচন করে ইতিহাস গড়েছেন দীপিকা পাড়ুনোর। এই আগে বিশ্বকাপের মঞ্চে এমন কোন ভারতীয়কে দেখা যায় নি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন