বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সম্মেলনে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা নিহত 

আপডেট : ২৪ ডিসেম্বর ২০২২, ২২:০০

ঢাকাতে আওয়ামী লীগের সম্মেলনে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় শিবচরের ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান (৪০) নিহত হয়েছেন। শনিবার (২৪ ডিসেম্বর) সকাল থেকে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে সন্ধ্যায় ঢাকা মেডিক্যাল কলেজে হাসপাতালে মৃত্যুবরণ করেন। অপরদিকে আরেক জন ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবুল হোসেনের (৪৫) অবস্থা আশঙ্কাজনক।

শিবচর উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতার সঙ্গে যোগাযোগ করা হলে তারা বলেন, শনিবার (২৪ ডিসেম্বর) সকাল ৯ মুন্সিগঞ্জের ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ের শেখ মুজিবুর রহমান মহাসড়কের টোলপ্লাজা সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় শিবচর উপজেলার ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান (৪০), ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবুল হোসেন (৪৫), ইউনিয়ন আওয়ামী লীগের নেতা বিপ্লব (৩৫), ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আকাশ মালো (৩৫)সহ আরও ১ জন। এদেরকে ঢামেকে হাসপাতালে ভর্তি করা হয়। 

আজ (শনিবার) ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন সকালে সম্মেলনে যোগ দিতে ঢাকার উদ্দেশ্যে শিবচর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা কয়েকটি বাস, মাইক্রোবাস ও প্রাইভেটকার যোগে রওনা হয়। পথিমধ্যে নেতা-কর্মীদের বহন করা একটি প্রাইভেট কার ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কের টোলপ্লাজায় টোল দিতে ছিলো। এ সময় পিছন থেকে তাজ আনন্দ পরিবহনের একটি বাস প্রাইভেট কারটিকে ধাক্কা দিলে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। গাড়িতে থাকা ৫ জন নেতা গুরুতর আহত হয়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ তাদের উদ্ধার করে তাদের জরুরিভাবে ঢাকা মেডিক্যাল কলেজে হাসপাতালে ভর্তি করেন।

ইত্তেফাক/পিও