শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নরসিংদীতে ইত্তেফাকের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপত

আপডেট : ২৬ ডিসেম্বর ২০২২, ১১:০৪

নরসিংদীতে বর্ণাঢ্য আয়োজনে ইত্তেফাকের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। দেশের ঐহিত্যবাহী গণমাধ্যম দৈনিক ইত্তেফাক ৭০তম প্রতিষ্ঠাবর্ষে পদার্পণ করেছে। বাংলাদেশ রাষ্ট্রের জন্মের পেছনে একেকটি আন্দোলন পেরিয়ে আসার যে অধ্যায়, তার প্রতিটি পর্যায়ে ইত্তেফাক নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছে। নানা চড়াই-উৎরাই ও কণ্টকাকীর্ণ পথ অতিক্রম করে ইত্তেফাক আজ গণমানুষের মুখপাত্রে পরিণত হয়েছে।

এ উপলক্ষে শনিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে অনাড়ম্বর পরিবেশে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইত্তেফাকের নরসিংদী জেলা প্রতিনিধি নিবারণ রায়ের সভাপতিত্বে ও সাংবাদিক হলধর দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, সাবেক অধ্যক্ষ গোলাম মোস্তাফা মিয়া, নরসিংদী জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র ম্যাজিস্ট্রেট আবু বকর সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ শাহরিয়ার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শহীদুল ইসলাম সোহাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য বীর মুক্তিযোদ্ধা রঞ্জিত কুমার সাহা, নরসিংদী ইন্ডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এএনএম মিজানুর রহমান, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান ও সাবেক সভাপতি মাখন দাস, সাবেক জেলা শিক্ষা কর্মকর্তা একে শাহজাহান, সাটিরপাড়া কালিকুমার ইন্সটিটিউট এন্ড কলেজের সহকারী অধ্যক্ষ দেবপ্রসাদ সাহা, নরসিংদী জেলা সম্মিলিত সামাজিক আন্দোলনের সাধারণ সম্পাদক শিক্ষক আজহারুল ইসলাম সরকার, নরসিংদী কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, রায়পুরা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা খান, দৈনিক ইত্তেফাক পাঠক ফোরাম আনন্দ বিনোদন সারাদেশ নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক তারেক চৌধুরীসহ অনেকে।

 

ইত্তেফাক/ইআ/পিও