শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রংপুরে শক্ত অবস্থানে জাপা, তাই নৌকার পরাজয়: স্বরাষ্ট্রমন্ত্রী

আপডেট : ২৯ ডিসেম্বর ২০২২, ১৬:৪৭

রংপুরে জাতীয় পার্টি (জাপা) শক্ত অবস্থানে আছে, তাই নৌকার পরাজয় হয়েছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, রংপুর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে আমাদের কিছু বলার নেই। আপনারা জানেন রংপুরে জাতীয় পার্টি শক্ত অবস্থানে আছে। নির্বাচনে হারজিত থাকবেই।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ইকো সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশনের লোকায়ন জীববৈচিত্র যাদুঘরে মুক্তিযুদ্ধ গ্যালারির উদ্বোধন ও পরিদর্শন শেষে সাংবাদিকের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

মুক্তিযুদ্ধ গ্যালারি উদ্বোধন ও পরিদর্শন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী। ছবি: ইত্তেফাক

জঙ্গী ছিনতাইয়ের ঘটনায় সাবেক রেলমন্ত্রীর এপিএসের সংশ্লিষ্টতা নিয়ে এক প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান বলেন, এ ঘটনায় যাকে সন্দেহ হচ্ছে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করছে পুলিশ। আমরা অনুসন্ধান করছি, পুলিশ ঘটনাটি তদন্ত করছে।

তিনি বলেন, জঙ্গী ছিনতাইয়ের ঘটনায় সাবের রেলমন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্তর এপিএসের বাড়িতে নাকি জঙ্গীরা কয়েক দিন লুকায়িত ছিল। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। আমরা মনে করি তার কাছ থেকে আমরা আরও তথ্য পাবো।

লোকায়ন যাদুঘরের মুক্তিযুদ্ধ গ্যালারি দেখে তিনি বলেন, এখানে মুক্তিযুদ্ধের ইতিহাস সংগ্রহ করা হয়েছে। মুক্তিযোদ্ধারা যেসব স্থানে শাহাদাৎবরণ করেছেন, সেখানকার মাটি সংগ্রহ করা হয়েছে। এটি তরুণ প্রজন্মের কাছে ইতিহাস তুলে ধরবে।

ইত্তেফাক/এসকে