বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

সাটুরিয়ায় ইত্তেফাকের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আপডেট : ২৯ ডিসেম্বর ২০২২, ২১:৫১

মানিকগঞ্জে সাটুরিয়ায় বর্ণাঢ্য আয়োজনে মধ্যে দিয়ে দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। দেশের ঐহিত্যবাহী গণমাধ্যম দৈনিক ইত্তেফাক গত ২৪ ডিসেম্বর ৭০তম প্রতিষ্ঠাবর্ষে পদার্পণ করেছে। বাংলাদেশ রাষ্ট্রের জন্মের পেছনে একেকটি আন্দোলন পেরিয়ে আসার যে অধ্যায়, তার প্রতিটি পর্যায়ে ইত্তেফাক নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছে। নানা চড়াই-উৎরাই ও কণ্টকাকীর্ণ পথ অতিক্রম করে ইত্তেফাক আজ গণমানুষের মুখপাত্রে পরিণত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) মানিকগঞ্জ সাটুরিয়া উপজেলার সাংবাদিক কার্যালয়ে নানা পেশায় লোক নিয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
 
দৈনিক ইত্তেফাকের সাটুরিয়া সংবাদদাতা এম নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাংবাদিক আসাদুজ্জামান আসাদের সঞ্চলনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ কামরুল হাসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পাটি জেপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের সিদ্দিকী আবু, সাটুরিয়া থানার ওসি সুকুমার বিশ্বাস, পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) ইমাম আল মেহেদী, সাটুরিয়া প্রেসক্লাবের সভাপতি   মো. জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক সোহেল রানা খান, সাটুরিয়া বিশিষ্ট ব্যবসায়ী ও সাংবাদিক মো. কাউছার আহম্মেদ জাতীয় পার্টি জেপির মানিকগঞ্জ জেলার সাধারণ সম্পাদক দুলাল পাল, ইত্তেফাকের ঘিওর উপজেলা সংবাদদাতা মো. শফি আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল বাসার মাষ্টার, দরগ্রাম ইউপি চেয়ারম্যান মো. আলিনূর বকস রতন, সাটুরিয়া প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাসান ফয়েজ, সাংবাদিক মো. ইউনুস আলীসহ অনেকে।

ইত্তেফাক/পিও