শুক্রবার, ২৪ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

চাঁপাইনবাবগঞ্জে সেপটিক ট্যাংকে শিক্ষার্থীর লাশ

আপডেট : ০১ জানুয়ারি ২০২৩, ২২:০৮

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নে হরিসপুর গুচ্ছগ্রাম থেকে নিখোঁজ মোহাম্মদ আলহাদ নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই গ্রামের একটি সেপটিক ট্যাংকে বোরবার দুপুরে লাশ স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খরব দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে নিয়ে আসে।

নিহত মোহাম্মদ আলহাদ হরিসপুর গুচ্ছ গ্রামের মোহাম্মদ বাবলুর ছেলে ও নরেন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ে এ বছর ৮ম শ্রেণিতে উত্তীর্ণ হয়েছিলো।

শাহাজাহানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরিকুল ইসলাম জানান, হরিসপুর গুচ্ছ গ্রামে থাকা ওই কিশোর  ৩০ ডিসেম্বর সন্ধার পর থেকে নিখোঁজ হয়। এরপর তার পরিবারের সদস্য ও স্থানীয়রা খোঁজাখুঁজি করে পায়নি। রোববার গুচ্ছগ্রামের একটি অব্যবহৃত বাড়ির সেপটিক ট্যাংকে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি আলমগীর জাহান জানান, পুলিশ স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে ওই কিশোরের লাশ উদ্ধার করেছে। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে বিষয়টি আরও পরিস্কার ধারণা পাওয়া যাবে।

ইত্তেফাক/পিও