বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

অপহৃত শিশু উদ্ধার, ৫ যুবক গ্রেফতার

আপডেট : ০৫ জানুয়ারি ২০২৩, ২২:৩২

ময়মনসিংহের গৌরীপুর থেকে অপহৃত শিশু শারমিন আক্তার তন্নী (৫)কে অপহরণের একদিন পর উদ্ধার করেছে গৌরীপুর থানার পুলিশ। বুধবার (৪ জানুয়ারি) দিবাগত রাতে নেত্রকোণা জেলার উপজেলার রাজুর বাজার এলাকা থেকে অভিযান চালিয়ে অপহৃত শিশুটিকে উদ্ধার এবং ঘটনায় জড়িত অপহরণকারী পাঁচ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় অপহৃত তন্নীর বাবা নুরুল হক বাদী হয়ে গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। এ মামলার গ্রেপ্তারকৃত আসামিদের ৭ দিনের রিমান্ড মঞ্জুরের আবেদন করা হয়েছে বলে জানান গৌরীপুর থানার ওসি। 

অপহৃত শিশু শারমিন আক্তার তন্নী এ উপজেলার মইলাকান্দা ইউনিয়নের টিকুরী গ্রামের নুরুল হকের মেয়ে। মঙ্গলবার (৩ জানুয়ারি) রাত ৮টার দিকে পাশ্ববর্তী অচিন্তপুর ইউনিয়নের ষৌলপাই গ্রামের স্থানীয় একটি ধর্মীয় ওয়াজ মাহফিল থেকে শিশুটিকে অপহরণেরর পর ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছিল অপরহরণকারীরা।

এ ঘটনায় জড়িত গ্রেপ্তারকৃত অপহরণকারীরা হলো, উপজেলার ক্ষুদ্র কালিহর গ্রামের নজরুল ইসলামের ছেলে সিরাজুল ইসলাম বাবু (২৩), দুলাল মিয়ার ছেলে মো. মোস্তাকিম (২৬), চাঁন মিয়ার ছেলে এখলাছ মিয়া (১৯), টিকুরী গ্রামের আবুল কালামের ছেলে কামরুল ইসলাম (২২) ও কোণাপাড়া গ্রামের আবুল হাসেমের ছেলে জসিম উদ্দিন (২১)। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন গৌরীপুর থানার ওসি তদন্ত মনিরুজ্জামান মজুমদার।

এদিকে অপহৃত মেয়েকে ফিরে পেয়ে পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তন্নীর মা আকলিমা আক্তার।

ইত্তেফাক/পিও