বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে আইজিপির শ্রদ্ধা

আপডেট : ১২ জানুয়ারি ২০২৩, ১৫:৪৮

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি ৭৫’র ১৫ আগস্ট সকল শহীদের রুহের মাগফেরাত কামনা, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এরপর আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এসময় কার সঙ্গে উপস্থিত ছিলেন- বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মো. মনিরুলি ইসলাম, অতিরিক্ত আইজিপি (টুরিস্ট পুলিশ, চলতি দায়িত্বে) মো. হাবিবুর রহমান, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, বরিশাল রেঞ্জের ডিআইজি এসএম আক্তারুজ্জামান, খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক, র‌্যাব-৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ মোসতাক,  কমিশনার মাসুদুর রহমান ভূঁইয়া, বরিশাল মেট্রোপলিটন কমিশনার সাইফুল ইসলাম, ডিআইজি (হাইওয়ে পুলিশ) সালমা ডলি, গোপালগঞ্জ জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলাইমান বিশ্বাস, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন, সহকারী কমিশনার (ভূমি) মীর কামরুজ্জামান কবির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, সাধারণ সম্পাদক বাবুল শেখ প্রমুখ।

চলতি বছরের ১১ জানুয়ারিতে বর্তমান আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন অবসরে যাওয়ার কথা ছিল। কিন্তু এর আগে গত সোমবার (৯ জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে আইজিপি পদে তার চাকুরীর মেয়াদ বাড়ানোর কথা জানানো হয়। 

ইত্তেফাক/আরএজে