বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

গুলশানে গুলির ঘটনায় মামলা

আপডেট : ১৬ জানুয়ারি ২০২৩, ১১:৪১

রাজধানীর গুলশান-১ এলাকার গ্লোরিয়া জিন্স ক্যাফের পাশে গুলির ঘটনায় গুলশান থানায় মামলা করা হয়েছে। গুলির ঘটনায় আহত আমিনুল ইসলাম রোববার (১৫ জানুয়ারি) মধ্যরাতে মামলা করেন। 

মামলার আসামিরা হলেন- উত্তরার স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আব্দুল ওয়াহিদ মিন্টু, প্রতারক আরিফ হোসেন ও তার সহযোগী মনির আহমেদ।

সোমবার (১৬ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন এসআই শাকিল। তিনি বলেন, রোববারের ঘটনায় ৩ জনের নামে মামলা হয়েছে। মামলায় দোকানের বিকাশে টাকা পাঠানোকে কেন্দ্র করে ঝামেলা হওয়ার বিষয়টি উল্লেখ করা হয়েছে। 

এর আগে, রোববার বিকেলে প্রতারক আরিফ হোসেন গুলশানের একটি বিকাশ দোকানে যান এবং বিভিন্ন নাম্বারে পর্যায়ক্রমে ৭৫ হাজার টাকা বিকাশ করেন। পরে দোকানি টাকা চাইলে তিনি বলেন- আমার লোক আসছে, আপনাকে টাকা দেওয়া হবে। এরপর দীর্ঘ সময়েও কেউ না আসায় দোকানদার হাবিব তাকে আটকে রাখেন। এই খবর পাওয়ার পর উত্তরার স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নেতা আব্দুল ওয়াহিদ মিন্টু, গুলশানের স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হুমায়ুন, তাদের সহযোগী টিপু, শরীফ ও মনির ঘটনাস্থলে ছুটে আসেন। এ সময় তারা প্রতারক আরিফকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করলে ব্যবসায়ীরা বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে স্বেচ্ছাসেবক লীক নেতা মিন্টু তার সঙ্গে থাকা পিস্তল উচিয়ে ফাঁকা গুলি করেন।

ইত্তেফাক/কেকে