রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

'টেবিলটি সাবেক প্রেমিকদের জন্য'

আপডেট : ১৬ জানুয়ারি ২০২৩, ১৫:২৭

বিয়ের টেবিলে লেখা আছে 'টেবিলটি সাবেক প্রেমিকদের জন্য'। চীনের হুবেই প্রদেশে এমন একটি ঘটনা ঘটে। সাউথ চায়না মর্নিং পোস্টের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যায়, অনুষ্ঠানের একটি টেবিলে বসে আছেন অন্তত পাঁচ তরুণ। সাবেক প্রেমিকার বিয়ের অনুষ্ঠানে বেশ শান্ত ছিলেন তরুণরা। 

বিয়ের টেবিলে লেখা আছে 'টেবিলটি সাবেক প্রেমিকদের জন্য'।

এদিকে ওই পাঁচ যুবকের সঙ্গে টেবিলে বসেছিলেন দুই নারী। অনেকেই বলছেন, তারা দুই তরুণের বর্তমান সঙ্গী ছিলেন। এই অদ্ভুত ঘটনায় বেশ অবাক ইন্টারনেট ব্যবহারকারীরা। একজন মন্তব্য করেছেন, নিজের বিয়েতে সাবেক প্রেমিকদের আমন্ত্রণ জানানো বেশ সাহসী ঘটনা। 

একইভাবে প্রেমিকরাও বিয়েতে উপস্থিত হয়ে সাহস দেখিয়েছেন। আরেকজন রসিকতা করে বলেন, 'কনের সাবেক প্রেমিকদের দেখে বরের কেমন লেগেছে তা আমি এখান থেকেই বুঝতে পারছি।' 

একইভাবে প্রেমিকরাও বিয়েতে উপস্থিত হয়ে সাহস দেখিয়েছেন।

পাত্রীর এমন পদক্ষেপের সমালোচনা করেছেন অনেকে। তাদের মতে, বর ও তার পরিবারকে অসম্মান করা হয়েছে। আবার কেউ বলেছেন, 'বরের মন সত্যিই বড়। তবে চীনে এমন ঘটনা এটাই প্রথম নয়। এর আগে দেশটির গুয়াংডং প্রদেশে একটি বিয়েতে একই ধরনের ঘটনা ঘটেছে। 

গত বছরের জুনে ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি ভিডিওতে সাবেক প্রেমিকদের জন্য রাখা একটি টেবিলে নয়জন যুবককে বসে থাকতে দেখা যায়। যুবকরা এমনকি তাদের সাবেক প্রেমিকাকে বিবাহের শুভকামনাও জানিয়েছিল।

ইত্তেফাক/ডিএস