বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

চট্টগ্রামে চাকরি মেলা ১৯ জানুয়ারি

আপডেট : ১৭ জানুয়ারি ২০২৩, ১১:০৩

বিডিজবস ডট কম আগামী ১৯ জানুয়ারি চট্টগ্রামের জিইসি কনভেনশন সেন্টারে সবার জন্য চাকরি মেলার আয়োজন করেছে। কারিগরি ও সাধারণ বিভাগে পড়াশোনা করা এবং বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত সবার জন্য এই মেলার আয়োজন করেছে শীর্ষ চাকরির তথ্যদাতা প্রতিষ্ঠান বিডিজবস ডট কম। 

সকাল ৯ টা থেকে শুরু হয়ে মেলা চলবে বিকাল ৪ টা পর্যন্ত। এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে বিডিজবস ডটকম। মেলায় অংশগ্রহণ করতে www.bdjobs.com/jobfair ঠিকানায় রেজিস্ট্রেশন করতে হবে। 

দেশের শীর্ষস্থানীয় ৭০টির বেশি প্রতিষ্ঠান ২,০০০ এর অধিক লোক নিয়োগের উদ্দেশ্যে এই মেলায় অংশগ্রহণ করছে। চাকরির পাশাপাশি স্কিল ডেভেলপমেণ্টের জন্য মেলায় বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন প্রশিক্ষণ দানকারী প্রতিষ্ঠানও অংশগ্রহণ করছে।

সংবাদ সম্মেলনে বিডিজবস ডটকমের মার্কেটিং ডিরেক্টর প্রকাশ রায় চৌধুরী বলেন, এবার চট্টগ্রামে একসঙ্গে দুইটি মেলা আয়োজন করা হচ্ছে। আগ্রহী চাকরিপ্রার্থীদের চাহিদার কথা বিবেচনা করে কারিগরি চাকরি প্রার্থীদের জন্য 'কারিগরি চাকরি মেলা' ও সাধারণ চাকরি প্রার্থীদের জন্য 'ক্যারিয়ার ফেয়ার' এর আয়োজন করা হয়েছে। ফলে সব ধরনের চাকরি প্রার্থীই এখানে তাদের কাঙ্ক্ষিত চাকরি খুঁজে পাবে এবং বিভিন্ন প্রশিক্ষণ প্রতিষ্ঠানের মাধ্যমে ক্যারিয়ার ডেভেলপমেন্টের জন্য অনেক তথ্য ও পরামর্শ সংগ্রহ করতে পারবে।

তিনি আরও বলেন, মেলায় অংশগ্রহণকারী চাকরিপ্রার্থীরা কোম্পানিগুলোর বুথে সিভি জমা দেওয়ার পাশাপাশি কোম্পানিগুলোর প্রতিনিধিদের সঙ্গে কথা বলে কোম্পানি সম্পর্কে জানতে এবং নিজেদেরকে প্রস্তুত করার বিষয়েও ধারণা পাবেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিডিজবসের জি এম ফিন্যান্স জনাব মোসাদ্দিক বিন কামাল এবং মেলার সমন্বয়ক মোহাম্মদ আলী ফিরোজ।

ইত্তেফাক/কেকে

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন