শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

অবৈধভাবে দোকা নির্মাণে বাঁধ

ইউপি চেয়ারম্যানকে লাঞ্চিত ও হত্যার হুমকি, থানায় মামলা

আপডেট : ১৭ জানুয়ারি ২০২৩, ১৬:০২

গাইবান্ধার সাদুল্লাপুরে সদরবাজারে অবৈধভাবে আধাপাকা দোকান ঘর নির্মাণে বাঁধা দেওয়ায় বনগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফজলুল কাইয়ুম হুদাতে লাঞ্চিত ও হত্যার হুমকির ঘটনায় থানায় মামলা হয়েছে।

এ ঘটনায় বাজার কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান বাদী হয়ে মঙ্গলবার (১৭ জানুয়ারি) সাদুল্লাপুর থানায় মামলাটি দায়ের করেন।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও ইউপি চেয়ারম্যান ফজলুল কাইয়ুম হুদা জানান, সোমবার (১৬ জানুয়ারি) সাদুল্লাপুর বাজারের চাল হাটিতে উপজেলার তরফবাজিত গ্রামের রাজ্জাক মিয়া হাট ইজারাদার ফরহাদ হোসেন লাবলুর সঙ্গে যোগসাজসে গালামালের ব্যবসার জন্য অবৈধভাবে আধাপাকা দোকান ঘর নির্মাণ করতে ছিলেন। খবর পেয়ে বাজার কমিটির সভাপতি ও বনগ্রাম ইউপি চেয়ারম্যান ফজলুল কাইয়ুম হুদা ঘটনাস্থলে গিয়ে ঘর নির্মাণে বাঁধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে হাট ইজারাদার ও তার ভাড়াটে লোকজন দেশিয় অস্ত্রে নিয়ে চেয়ারম্যানের ওপর হামলা করে। চিৎকার চেঁচা-মেচি শুনে স্থানীয়রা থানায় খবর দেয়। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত টের পেয়ে হামলাকারীরা চেয়ানম্যানকে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়।

চেয়ারম্যান ফজলুল কাইয়ুম হুদা জানান, সাদুল্লাপুর বাজারের জোর পূর্বক এই জায়গা দখল করে নিয়ে রাজ্জাক মিয়া হাট ইজারাদার ফরহাদ হোসেন লাবলুর সঙ্গে যোগসাজসে গালামালের ব্যবসার জন্য দোকান ঘর নির্মাণ করতে ছিলেন। যা নিয়মবর্হিভূত কাজ। 

সাদুল্লাপুর থানার ওসি প্রদীপ কুমার রায় জানান, এ ঘটনায় ইউপি চেয়ারম্যান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে হাট ইজারাদার ফরহাদ হোসেন লাবলুর সঙ্গে যোগাযোগের জন্য একাধিকবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি ।

ইত্তেফাক/আরএজে