শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

সুনীল কন্যার বিয়ে, সেজেছে ক্রিকেটারের বাড়ি

আপডেট : ১৮ জানুয়ারি ২০২৩, ১৭:১০

সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি এবং ভারতীয় ক্রিকেটার কেএল রাহুল শিগগিরই গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন। বিয়ের আর মাত্র কয়েকদিন বাকি। এরই মধ্যে বিয়ের প্রস্তুতি পুরোদমে শুরু হয়েছে। সমাজিক যোগাযোগ মাধ্যমে একটি বাড়ির ভিডিও ভাইরাল হয়েছে। বাড়িটি নাকি ভারতীয় ক্রিকেটার কেএল রাহুলের।

ভিডিওতে দেখা যাচ্ছে, বহুতল ভবনের গেটের পাশের গাছে শোভা পাচ্ছে আলোকসজ্জা। গেট দিয়ে ভেতরে যাওয়ার পরও বাহারি আলো নজর কাড়ে। নানা রঙের বাতি এ ভবনের চতুর্ত তলা পর্যন্ত দৃষ্টিগ্রাহ্য হয়। 

সংবাদমাধ্যম পিংকভিলা জানিয়েছে, সুনীল শেঠির কন্যা অভিনেত্রী আথিয়া শেঠি ও ভারতীয় ক্রিকেটার কেএল রাহুল অনেক দিন ধরে সম্পর্কে রয়েছেন। আগামী ২১-২৩ জানুয়ারি পর্যন্ত রাহুল-আথিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা হবে। তবে সুনীল শেঠির খান্ডালার বাড়িতে তারা গাঁটছড়া বাঁধবেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

২০১৯ সালের ফেব্রুয়ারির দিকে আথিয়া ও রাহুলের প্রেমের সম্পর্কের শুরু। বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জন কাপুরের মাধ্যমেই দু’জনের পরিচয়। যদিও তাদের প্রেমের বিষয়টি নিয়ে মিডিয়ায় প্রথম চর্চা শুরু হয় একই বছরের জুনে। এরপর ডিসেম্বরে ইনস্টাগ্রামে আথিয়ার সঙ্গে একটি ছবি পোস্ট করেন রাহুল, যা তাদের প্রেমের গুঞ্জন আরো উসকে দেয়।

পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আকার ইঙ্গিতে একাধিকবার নিজেদের প্রেমের বিষয়টি প্রকাশ করেন রাহুল ও আথিয়া।

ইত্তেফাক/বিএএফ