বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

তিন ভাই মিলে এক ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ

আপডেট : ১৯ জানুয়ারি ২০২৩, ১৮:৪৭

সুনামগঞ্জের সীমান্তবর্তী তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নে আপন ভাইয়ের হাতে অপর ভাই নুরুল আমিনকে (৬০) হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন তাহিরপুর থানা এসআই নাজমুল ইসলাম। 

বৃস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল ৮টার দিকে উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন শ্রীপুর গ্রামের ঘটনাটি ঘটে। নিহত নুরুল উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন শ্রীপুর গ্রামের তাহের আলীর ছেলে।

নিহতের ভাই শাহ পরান ও শাহ জালাল জানান, দীর্ঘ দিন ধরে নিহতের পিতার সম্পত্তির ভাগ না দেওয়া নিয়ে ঝগড়া লেগেই থাকত। একাধিকবার বিচার শালিস হলেও কোনো সমাধান হয়নি।
  
বৃহস্পতিবার সকাল ৮টার দিকে নিজ বাড়িতে সম্পত্তির বিষয়ে কথা কাটাকাটির একপর্যায়ে নিহতের অপর তিন ভাই নুরুল হক (৭০), শাহ আলম (৫০), শাহজাহান (৫৫) ও তাদের ছেলে-মেয়েরা মিলে লাঠি দিয়ে পিঠিয়ে কিল-ঘুষি মারে। 

এ সময় পরিবারের অন্য সদস্যরা বাধা দিলেও থামাতে পারেনি। এক সময় নুরুল আমিনকে মাটিতে ফেলে রেখে তার ভাইয়েরা চলে যায়। এরপর পরিবারের অন্য লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত নুরুল আমিনের দুই ছেলে ও তিন মেয়ে রয়েছে। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, হাসপাতালে আসার পূর্বেই তিনি মারা গেছেন। শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। 

তাহিরপুর থানা ওসি সৈয়দ ইফতেখার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। এই বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।

ইত্তেফাক/পিও