শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রোমাঞ্চকর ম্যাচে শেষ হাসি পিএসজির

আপডেট : ২০ জানুয়ারি ২০২৩, ১৪:৪৯

বর্তমান সময়ের সেরা দুই ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো-লিওনেল মেসির দ্বৈরথ দেখতে মুখিয়ে ছিল পুরো ফুটবল বিশ্ব। সৌদি ফুটবলের নিয়ন্ত্রক সংস্থার আয়োজনে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাত ১১টায় রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে খেলতে নামে রিয়াদ অল স্টার বনাম পিএসজি।

রিয়াদ অল স্টারের হয়ে মাঠে নামে সৌদি আরবে পাড়ি জমানো পর্তুগালের সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। উত্তাপ ছড়ানো ম্যাচে রিয়াদ অল স্টারকে ৫-৪ গোলে হারিয়েছে মেসির পিএসজি। 

ঘরের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে রিয়াদ অল স্টার। তবে ম্যাচের তৃতীয় মিনিটে লিওনেল মেসির গোলে লিড পায় পিএসজি। পিছিয়ে পড়েও আক্রমণাত্মক খেলতে থাকে রিয়াদ অল স্টার। ম্যাচের ৩৪তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে সমতায় ফেরায় সিআরসেভেন। 

ম্যাচের ৩৯তম মিনিটে পিএসজির ডিফেন্ডার হুয়ান বার্নেট লাল কার্ড দেখে মাঠ ছাড়ালে ১০ জনের দলে পরিনত হয় পিএসজি। কিন্তু ম্যাচের ৪৩ তম মিনিটে এমবাপের ক্রস থেকে জালে বল জড়ান মারকুইনহোস। তার গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় পিএসজি। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে ফের গোল করে আবারও দলকে সমতায় ফেরান রোনালদো। 

বিরতি থেকে ফিরে আবারও লিড পায় পিএসজি। ম্যাচের ৫৩তম মিনিটে গোল করেন সার্জিও রামোস। তবে ৫৬তম মিনিটে সমতায় ফেরে রিয়াদ অল স্টার। এরপর ম্যাচের ৬০তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন কিলিয়ান এমবাপ্পে।

ম্যাচের ৭৮তম মিনিটে ফের গোলের দেখা পায় পিএসজি। এতে ৫-৩ গোলের লিড পায় ফরাসি ক্লাব। ম্যাচের অতিরিক্ত সময়ে এক গোল শোধ করে রিয়াদ অল স্টার। শেষ পর্যন্ত ৫-৪ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি। ম্যাচে দুই গোল করে ম্যাচসেরা হন ক্রিস্টিয়ানো রোনালদো। 
  

 

ইত্তেফাক/জেডএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন