বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ভারতের কাব্য বিয়ের প্রস্তাব পেলেন দ. আফ্রিকায়

আপডেট : ২১ জানুয়ারি ২০২৩, ১০:০৫

কাব্য মরান। আইপিএল নিলামে ঝড় তোলা ভারতীয় এক সুন্দরী তরুণীর নাম। গত কয়েক মৌসুম ধরেই আইপিএল নিলামে নিজের সৌন্দর্য দিয়ে নজর কেড়েছেন সবার। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে নিলামে অংশ নিয়ে প্রতি বারই ঝড় তুলেন। বিশেষ করে তরুণ সমাজে তাকে নিয়ে আলোচনার শেষ নেই!

কিন্তু তরুণদের হৃদয়ে ঝড় তুললেও লাস্যময়ী কাব্য এখনও অবিবাহিত। তবে এবার বুঝি তার বিয়ের সানাই বাজবে! একলা থেকে দোকলা হওয়ার প্রস্তাব পেয়ে গেছেন তিনি। বিয়ের প্রস্তাব পেয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের অন্যতম মালিক কাব্য। এরই মধ্যে ভারতের সবচেয়ে ধনী নারী ব্যবসায়ী ভাবা হচ্ছে তাকে।

ছবি: সংগৃহীত

মজার বিষয় হলো, ভারতীয় সুন্দরী বিয়ের প্রস্তাবটা পেয়েছেন দক্ষিণ আফ্রিকায় গিয়ে! প্রস্তাবটা দিয়েছেন এক তরুণ দর্শক! বতর্মানে দক্ষিণ আফ্রিকার টি-২০ ক্রিকেট লিগের খেলা চলছে। এই টুর্নামেন্টের অন্যতম দল সানরাইজার্স ইস্টার্ন কেপের অন্যতম মালিকও কাব্য মরান। তাই সানরাইজার্স ইস্টার্ন কেপের খেলা দেখতেই দক্ষিণ আফ্রিকায় গেছেন আইপিএলের ‘রহস্যময়ী নারী’ খেতাব পাওয়া ৩০ বছর বয়সী কাব্য।

ছবি: সংগৃহীত

গতকাল পার্ল রয়্যালসের বিপক্ষে সানরাইজার্স ইস্টার্ন কেপের ম্যাচটি দেখতে গ্যালারিতে হাজির হন তিনি। তার একটু দূরেই ঘাসের গ্যালারিতে বসা ছিলেন এক তরুণ দর্শক। তার হাতে ছিল একটা কার্ডবোর্ড। তাতে লেখা, ‘কাব্য মরান, তুমি আমাকে বিয়ে করবে?’ বাক্যটির শেষে হৃদয়ের একটা ইমোজিও আঁকা ছিল। তবে কাব্যের পক্ষ থেকে এখনো কোনো সাড়া মেলেনি।

ইত্তেফাক/এসএস

এ সম্পর্কিত আরও পড়ুন