বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বন্ধুকে বিশ্বাস করে ৫৭ লাখ টাকা খোয়ালেন উমেশ যাদব

আপডেট : ২২ জানুয়ারি ২০২৩, ১৬:২৫

নিজের বন্ধুর কাছেই এবার প্রতারণার শিকার হয়েছেন ভারতের পেসার উমেশ যাদব। বন্ধুর কাছে প্রতারিত হওয়ার পর পুলিশের কাছে অভিযোগ করলে জানা যায় এই ঘটনা।

পিটিআইয়ের এক প্রতিবেদনে জানা যায়, নাগপুরে জমি কিনে দেওয়ার কথা বলে উমেশ যাদবের কাছ থেকে ৪৪ লাখ রুপি (বাংলাদেশি টাকায় যা প্রায় ৫৭ লাখ) আত্মসাৎ করেছে তার বন্ধু ও সাবেক ম্যানেজার শৈলেশ ঠাকরে।

উমেশ যাদবের বন্ধু হওয়ার পাশাপাশি তার ব্যাংক অ্যাকাউন্ট, আয়কর এবং অন্যান্য আর্থিক বিষয়গুলোও দেখাশোনা করতেন শৈলেশ ঠাকরে।

কিছুদিন আগে শৈলেশ নিজে এক জায়গায় একটি প্লট কেনেন এবং ৪৪ লাখ রুপিতে উমেশ যাদবকেও একটি প্লট কেনার অফার দেন। ভারতীয় পেসার তখন তাকে বিশ্বাস করেই টাকা প্রদান করেন। পরে সেই প্লট বুঝে চাইলে তা দিতে অস্বীকৃতি জানান শৈলেশ ঠাকরে। এরপরই তার আন্মে থানায় অভিযোগ করেন উমেশ। 

ভারতীয় পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, উমেশ যাদবের অভিযোগের পরে পুলিশ নাগপুর-ভিত্তিক শৈলেশ ঠাকরের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেছে।

পুলিশের পক্ষ থেকে আরও জানানো হয়, উমেশ ভারতীয় দলে নির্বাচিত হওয়ার পরে তার বেকার বন্ধু শৈলেশ ঠাকরকে ২০১৪ সালের ১৫ জুলাই ম্যানেজার হিসাবে নিয়োগ করেছিলেন।

ইত্তেফাক/এসএস