শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মাঠে ফিরলেন সোহান

আপডেট : ২৩ জানুয়ারি ২০২৩, ১৪:৩১

চোটের কারণে চলমান বিপিএলে গত কয়েকদিন মাঠের বাইরে ছিলেন রংপুর রাইডার্সের অধিনায়ক নুরুল হাসান সোহান। তার অনুপস্থিতিতে চট্টগ্রাম পর্বে রংপুরের অধিনায়কত্বের দায়িত্ব পালন করেছেন পাকিস্তানের অভিজ্ঞ ক্রিকেটার শোয়েব মালিক। চট্টগ্রামের পর আবার ঢাকায় ফিরেছে বিপিএল। সেখানেই চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচেই মাঠে ফিরলেন রংপুরের নিয়মিত অধিনায়ক সোহান। 

মাঠে ফেরার দিন দলের হয়ে টস করতে নেমেছিলেন সোহান। চট্টগ্রামের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে নেমেছে সোহানের রংপুর।  

দুই দলই চট্টগ্রাম পর্ব শেষে রয়েছে পয়েন্ট টেবিলের নিচের দিকে। রংপুর জয় দিয়ে আসর শুরু করলেও পরের দিকে খেই হারায়। এখন পর্যন্ত ৫ ম্যাচে ২ জয় ও ৩ হারে ৪ পয়েন্ট তাদের। সাত দলের মধ্যে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে আছে রংপুর। রংপুরের দুটি জয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও খুলনা টাইগার্সের বিপক্ষে। এদিকে রংপুরের সমান পয়েন্ট চট্টগ্রাম চ্যালেঞ্জার্সেরও। তবে ১টি ম্যাচ বেশি খেলেছে তারা। ৬ খেলায় ২ জয় ও ৪ হারে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে আছে চট্টগ্রাম। চট্টগ্রামের দুটি জয় খুলনা টাইগার্স ও ঢাকা ডমিনেটর্সের বিপক্ষে। দুই দলের সামনেই লক্ষ্য ঢাকায় ফেরার সঙ্গে সঙ্গে জয়ে ফেরারও।

রংপুর রাইডার্স একাদশ: নুরুল হাসান সোহান (অধিনায়ক), নাইম শেখ, শেখ মেহেদি, শামিম হোসেন, হাসান মাহমুদ, রকিবুল  হাসান, পারভেজ হোসেন ইমন, শোয়েব মালিক, মোহাম্মদ নওয়াজ, হারিস রউফ এবং আজমতউল্লাহ ওমরজাই।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স  একাদশ: শুভাগত হোম (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, উসমান খান, খাওয়াজা নাফে, বিজয়াকান্ত বিশ্বকান্ত, মৃত্যুঞ্জয় চৌধুরি, তৌফিক খান তুষার, মেহেদি হাসান রানা, তাইজুল ইসলাম, জিয়াউর রহমান এবং ডারউইস রাসুলি।

 

ইত্তেফাক/এসএস

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন