বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

আজ রাহুল-আথিয়ার বিয়ে, কী থাকছে মেন্যুতে

আপডেট : ২৩ জানুয়ারি ২০২৩, ১৬:৫৫

দীর্ঘ দিন প্রেমের পর বলিউড অভিনেতা সুনীল শেঠী কন্যা আথিয়া শেঠী ও ভারতীয় ক্রিকেটার কেএল রাহুল আজ সাত পাকে বাঁধা পড়ছেন। সুনীলের খাণ্ডালার ফার্মহাউসে খুবই সাদামাটা বসছে তাদের বিয়ের আসর। রোববার সন্ধ্যাতেই তাদের সঙ্গীত সন্ধ্যার অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বিয়ের দিন আথিয়া ও কেএল রাহুল কী ধরনের পোশাক পরবেন সেটা নিয়ে একাধিক রিপোর্টে বলা হয়েছে। লাল নয় বরং নিজেদের বিশেষ দিনে সাদা ও গোল্ডেন রঙের পোশাক বেছে নিয়েছেন তারা। আথিয়া-রাহুল দুজনের পরনেই থাকবে বিখ্যাত ডিজাইনার সব্যসাচীর নকশা করা পোশাক।

ছবি: সংগৃহীত

আথিয়া ও কে এল রাহুল দুজনেই দক্ষিণ ভারতের বাসিন্দা, এ কারণে তাদের বিয়ের মেন্যুতে আঞ্চলিক খাবারকেই প্রাধান্য দেওয়া হয়েছে। শুধু তাই নয়, বিয়েতে উপস্থিত অতিথিদের প্লেটে নয় বরং দক্ষিণ ভারতীয় রীতি মেনে কলাপাতায় খেতে দেওয়া হবে।  

একাধিক রিপোর্টে জানানো হয়েছে, আথিয়া ও কেএল রাহুল আজ বিকেল ৪টায় পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে সাতপাকে বাঁধা পড়বেন। বিয়ের সব রীতি-রেওয়াজের পর তারা সন্ধ্যা সাড়ে ছয়টায় সংবাদমাধ্যমের সামনে আসবেন।

ছবি: সংগৃহীত

শোনা যাচ্ছে, আথিয়া-রাহুলের বিয়েতে সালমান খান, শাহরুখ খান, অক্ষয় কুমার, আনুশকা শর্মা, বিরাট কোহেলি, এমএস ধোনীসহ বেশ কিছু নামিদামি আমন্ত্রিত অতিথি থাকবেন।

খাণ্ডালার বাড়িতে সাদামাটা বিয়ের পর রাহুল ও আথিয়া শেঠী মুম্বাইতে গ্র্যান্ড রিসেপশন করবেন। যেখানে বলিউড, ক্রিকেট, বিজনেস ও রাজনীতি থেকে একাধিক গণ্যমান্য ব্যক্তি থাকবেন।

গত বছর থেকেই আথিয়া-রাহুলের বিয়ে নিয়ে সবারই আগ্রহ ছিল। একাধিকবার এই নিয়ে সুনীল শেঠীকে জিজ্ঞাসা করা হলেও বিয়ের তারিখ নিয়ে তিনি কিছু বলেননি। তবে গত বছরের শেষের দিক থেকে জানুয়ারিতে এই যুগল বিয়ে করবেন বলে গুঞ্জন উঠেছিল। সূত্র: দ্য ইকোনোমিক টাইমস, ইন্ডিয়ান এক্সপ্রেস।

ইত্তেফাক/বিএএফ