রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বিশ্ববিদ্যালয়ের হলে ঢুকে হামলা, গ্রেপ্তার ৪ 

আপডেট : ২৫ জানুয়ারি ২০২৩, ১৯:৩২

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শের-ই-বাংলা হলে ঢুকে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা দায়ের হয়েছে। বুধবার (২৫ জানুয়ারি) গণিত বিভাগের ছাত্র ও ছাত্রলীগ নেতা মহিউদ্দিন আহামেদ সিফাত বাদী হয়ে বরিশাল মেট্রোপলিটনের বন্দর থানায় মামলা দায়ের করেন। 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাতে বন্দর থানা পুলিশ অভিযান চালিয়ে ছাত্রলীগের ৪ নেতাকে আটক করে। গোপন সংবাদের ভিত্তিতে রাতভর অভিযান চালিয়ে আলীম সালেহী, রিয়াজ মোল্লা, শামীম ও শেখ রেফাত মাহামুদকে আটক করা হয়েছে বলে বন্দর থানা পুলিশ জানায়। 

আটককৃতদের মহিউদ্দিন আহমেদ সিফাতের মামলায় গ্রেপ্তার দেখিয়ে বুধবার বিকালে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) ফজলুল করিম। তিনি বলেন, মামলায় ৭ জন নামধারীসহ ৭/৮ জন অজ্ঞাত রয়েছে।
   
গত ২৪ জানুয়ারি ভোর সাড়ে ৫টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শেরে-ই-বাংলা হলের ৪০১৮ রুমে হেলমেট পরিহিত একদল যুবক মহিউদ্দিন আহামেদ সিফাতের ওপর হামলা করে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে জিএম ফাহাদ ও একে জিহাদ নামের দুই শিক্ষার্থী আহত হয়। তারা সবাই শের-ই-বাংলা হলের আবাসিক শিক্ষার্থী। আর হামলাকারী হিসাবে যাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তারাও বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও সংগঠক।

ইত্তেফাক/পিও