শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সোনারগাঁও ইউনিভার্সিটির শিক্ষা সফর ও নবীন বরণ অনুষ্ঠিত

আপডেট : ২৮ জানুয়ারি ২০২৩, ১৬:৫৮

নরসিংদীর ড্রিম হলিডে পার্কে বেসরকারি বিশ্ববিদ্যালয় সোনারগাঁও ইউনিভার্সিটির স্প্রিং-২০২৩ সেশনের শিক্ষা সফর ও নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার শিক্ষা সফর ও স্প্রিং-২০২৩ সেশনে ভর্তি-কৃত শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সোনারগাঁও ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. আবুল বাশার। তিনি বিশ্ববিদ্যালয় যাত্রায় শিক্ষা অর্জনের পাশাপাশি মানবিক মানুষ হতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

সোনারগাঁও ইউনিভার্সিটির আইন বিভাগের শিক্ষার্থী ও জাতীয় দলের সাবেক খেলোয়াড় ক্রিকেটার আল-আমীন উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানিয়ে শিক্ষার্থী ও ইউনিভার্সিটির অগ্রগতি কামনা করেন।

উচ্ছ্বাসী এমন আয়োজনে ভিন্নমাত্রা যোগ করে চ্যানেল আই সেরা কণ্ঠ উর্মী খান ও খুদে গানরাজ শিল্পী লিজা’র সুরেলা কণ্ঠের গান পরিবেশনা। দিন শেষে আকর্ষণীয় পুরস্কারের র‍্যাফেল ড্র’তে তৈরি হয় উত্তেজনা আর আনন্দ।

নরসিংদীর ড্রিম হলিডে পার্কে বেসরকারি বিশ্ববিদ্যালয় সোনারগাঁও ইউনিভার্সিটির স্প্রিং-২০২৩ সেশনের শিক্ষা সফর ও নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

শিক্ষা সফর ও নবীন বরণ এক সঙ্গে হওয়ায় নতুন-পুরাতন শিক্ষার্থীদের মাঝে সৌহার্দ্যপূর্ণ সম্প্রীতি তৈরির পাশাপাশি গতি পাবে শিক্ষাদান প্রক্রিয়া। এমনটাই আশা করছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

উল্লেখ্য, সোনারগাঁও ইউনিভার্সিটির বিজ্ঞান ও প্রকৌশল, ব্যবসায় এবং কলা ও মানবিক অনুষদের অধীনে ১২টি বিভাগের ২০টি বিষয়ে বিশেষ ছাড়ে ভর্তি চলছে। এ ছাড়া শিক্ষার্থী ভর্তিতে এসএসসি ও এইচএসসি পরীক্ষার ফলের ওপর ভিত্তি করে টিউশন ফির ওপর থাকছে ৫০-১০০ শতাংশ ছাড়। ওয়েবসাইট: www.su.edu.bd

ইত্তেফাক/এএইচপি