শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পরের ম্যাচেই লিটনকে পাওয়ার আশায় কুমিল্লা

আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৪৬

ইনজুরি খুব বেশি গুরুতর না হওয়ায় বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দলের পরের ম্যাচে ওপেনার লিটন দাসকে ফিট পাবার আশা করছে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

কুমিল্লার টিম ফিজিও এস এম জাহিদুল ইসলাম জানান, খুলনা টাইগার্সের বিপক্ষে ম্যাচে পেসার শফিকুল ইসলামের ডেলিভারিতে কব্জিতে ব্যথা পান লিটন। পরবর্তীতে কব্জি ও হাতে স্ক্যান করার পর লিটনের কোন ফ্র্যাকচার পাওয়া যায়নি।

জাহিদুল বলেন, ‘গতকাল গ্লাভসের অরক্ষিত অংশে পেস বলের ডেলিভারিতে আঘাত পান লিটন এবং ব্যথায় আর খেলেননি। আমরা তার স্বাস্থ্য পরীক্ষা করেছি এবং কব্জি ও হাতেরও স্ক্যান করা হয়েছে। সৌভাগ্যবশত পঞ্চম মেটাকারপাল বা কব্জিতে কোনো চিড় ধরা পড়েনি। তার চিকিৎসা চলছে এবং পরের ম্যাচে তাকে পেতে আশাবাদী।’  

ইনজুরির কারণে মাঠ ছাড়ার আগে ৪ রান করেন লিটন। ঐ ম্যাচে খুলনার ছুড়ে দেওয়া ২১১ রানের টার্গেট স্পর্শ করে জয় নিয়ে মাঠ ছাড়ে কুমিল্লা। বিপিএলের ইতিহাসে সর্বোচ্চ রান তাড়া করে ম্যাচ জয়ের রেকর্ড এটি।

আগামী শনিবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে কুমিল্লা। এখন পর্যন্ত ৯ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থানে আছে কুমিল্লা।

ইত্তেফাক/এসএস