বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

দাপটের সাথেই ফিরলেন সামান্থা!

আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ০১:৫৬

বিরল রোগে আক্রান্ত হবার পর অনেকেই ভেবেছিলেন যে, সামান্থা বুঝি সহসা ফিরবেন না অভিনয়ে। কিন্তু দমতে নারাজ দক্ষিণী তারকা সামান্থা রথ প্রভু। ‘শকুন্তলম’ ছবির মুক্তির পাশাপাশি একাধিক ছবির কাজে ব্যস্ত দক্ষিণী অভিনেত্রী। জানুয়ারিতেই মুক্তি পেয়েছে ‘শকুন্তলম’-এর ট্রেলার। 

জানা যায়, দক্ষিণী তারকা পরিচালক গুণশেখরের এই ছবিতে ৩০ কেজির শাড়ি পরে শুটিং করেছিলেন সামান্থা। তাও একদিন বা দু’দিন নয়, এক সপ্তাহ ধরে চলেছিল সেই দৃশ্যের শুটিং। কবি কালিদাসের নাটক ‘অভিজ্ঞান শকুন্তলম’ অবলম্বনে তৈরি হয়েছে ‘শকুন্তলম’ ছবি। ছবিতে মুখ্য চরিত্রে সামান্থা, মহারাজা দুষ্মন্তের চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেতা দেব মোহন। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কবীর বেদি, প্রকাশ রাজ, অদিতি বালন, গৌতমী প্রমুখ। 

এই ছবিতেই সেলুলয়েডে হাতেখড়ি দক্ষিণী তারকা আল্লু অর্জুনের ৯ বছরের মেয়ে অলু অরহার। দুস্মন্ত ও শকুন্তলার ছেলে ভরতের চরিত্রে দেখা যাবে খুদে অরহাকে। তেলুগু, তামিল, কন্নড়, মালয়ালম ও হিন্দি মোট ৫ ভাষায় মুক্তি পেতে চলেছে গুণশেখর পরিচালিত ছবি। থাকবে ছবির থ্রিডি ভার্সনও। ১৭ ফেব্রুয়ারিতে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘শকুন্তলম’। অন্য দিকে এরই মধ্যে আরও একটি কাজে হাত দিয়েছেন সামান্থা। ‘সিটাডেল’-এর ভারতীয় ভার্সনের ছবিতে বরুণ ধাওয়ানের পাশাপাশি অভিনয় করছেন ‘দ্য ফ্যামিলি ম্যান’ খ্যাত অভিনেত্রী। শুরু হয়েছে সেই কাজও। এ বার প্রকাশ্যে এল ‘সিটাডেল’-এ সামান্থার লুক। অভিনেত্রীর? পরনে কালো জ্যাকেট, জিন্স আর রোদচশমা। সমাজমাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সামান্থার এই অবতার। সামান্থার এই অবতারে মুগ্ধ খোদ প্রিয়াঙ্কা চোপড়াও। সমাজমাধ্যমে সামান্থার লুকের প্রশংসাও করেন প্রিয়াঙ্কা। রুশো ব্রাদার্সের ‘সিটাডেল’ সিরিজে ‘গেম অফ থ্রোনস’ খ্যাত অভিনেতা রিচার্ড ম্যাডেনের সঙ্গে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

 

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন