শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জনসেবা করতে গিয়ে আমার পরিবারের সদস্যদের হক নষ্ট করেছি: নিক্সন চৌধুরী 

আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০:২৭

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ‘রাজনীতি করতে এসে জনগণের উন্নয়ন ও মূল্যায়ন করতে গিয়ে আমি আমার পরিবারের সদস্যদের হক নষ্ট করেছি। দীর্ঘ নয় বছর ফরিদপুরের উন্নয়ন করে তার দৃশ্যমান করেছি। এসব উন্নয়ন করতে গিয়ে আমি আমার মাকে, ভাইদের, স্ত্রী সন্তানদেরকে ঠিকমতো সময় দিতে পারিনি। তাদের অনেক হক আমি নষ্ট করেছি। আমি আশা করব আমার মৃত্যুর পর আপনারাও আমার পরিবারের সদস্যদের অবমূল্যায়ন না করে তাদেরকেও সঠিক মর্যাদা দিবেন। আপনারাও আমার পরিবারের সকল সদস্যদের প্রতি হক আদায় করবেন।’

শুক্রবার (৩ জানুয়ারি) বিকালে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চুমুরদী ও ঘারুয়ার ইউনিয়নবাসীর দীর্ঘদিনের স্বপ্ন কুমার নদীর ওপর একটি সেতুর উদ্বোধন শেষে এক জনসভায় এসব কথা বলেন এমপি নিক্সন চৌধুরী। 

তিনি আরও বলেন, ‘আওয়ামী লীগ দৃশ্যমান উন্নয়নে বিশ্বাসী। মুখে যা বলে কাজে তা বাস্তবায়ন করে। তারই ধারাবাহিকতায় দীর্ঘদিনের এলাকাবাসীর দাবি চুমুরদি-ঘারুয়া ইউনিয়নের সংযোগ কুমার নদীর ওপর ব্রিজের। এখন থেকে ভাঙ্গা ও মোকসেদপুর এর লোকজন ওই ব্রিজ দিয়ে পার হয়ে রাজৈর-শিবচরসহ বিভিন্ন এলাকায় যাতায়াত করতে পারবে। সেতুর নাম বঙ্গবন্ধুর ঘনিষ্ঠজন সাবেক ব্যাংকার মরহুম এ আর ভূঞার নামে করা হলো।

গঙ্গাধরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন।

এছাড়া সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিক কাজী, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন নেতা-কর্মী ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ আর ভূঁইয়া সেতুর উদ্বোধন ও জনসভা উপলক্ষে দুপুর থেকে বিভিন্ন ব্যানার ফেস্টুন ও গেঞ্জি গায়ে মিছিল সহকারে হাজার হাজার লোকজন মাঠ পূর্ণ করে ফেলে। বিকালে এমপি নিক্সন চৌধুরী দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে এ আর ভূঁইয়া সেতুর উদ্বোধন শেষে পাশেই জনসভা মঞ্চে উপস্থিত হয়। 

এ সময় হাজারো নারী পুরুষের স্লোগানে মুখরিত হয়ে ওঠে। এমপি নিক্সন চৌধুরী উপস্থিত হাজারো জনতার উদ্দেশ্যে বলেন, ‘দীর্ঘ নয় বছর আমি আপনাদের সেবা দিয়ে কুমার নদীর ওপরে একাধিক বড় সেতুসহ অসংখ্য ছোট সেতু, কার্লভাট, রাস্তাঘাট, বিদ্যুৎ, শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়ন করে এসেছি। আগামীতে এই জনগণকে সঙ্গে নিয়ে আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে অবশ্যই নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে চাই। আপনারা আমার সঙ্গে অতীতেও যেভাবে ছিলেন আগামীতেও এভাবে আমার পাশে থাকুন ইনশাআল্লাহ, আমিই নৌকা প্রতীক পাবো।’

ইত্তেফাক/এএএম