শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

টাইম ম্যাগাজিনের ফিচারে বার্জারের রূপালী চৌধুরী

আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৩৯

‘টাইম’ ম্যাগাজিনের চলতি বছরের প্রথম সংখ্যায় স্থান করে নিয়েছেন দেশের শীর্ষস্থানীয় পেইন্টস সল্যুশন ব্র্যান্ড বার্জারের ব্যবস্থাপনা পরিচালক রূপালী হক চৌধুরী। যুক্তরাষ্ট্রভিত্তিক এই খ্যাতনামা সাময়িকীর পাতায় বাংলাদেশের পেইন্টস ইন্ডাস্ট্রির প্রবৃদ্ধি এবং মার্কেট লিডার হিসেবে বার্জারের ভূমিকা প্রসঙ্গে আলোচনা উপস্থাপন করেন রূপালী হক চৌধুরী।

টাইমের নিবন্ধে বলা হয়েছে, বর্তমানে বাংলাদেশের রং শিল্পের বাজার ক্রমে বড় হচ্ছে। এর প্রথম সারিতে রয়েছে বার্জার পেইন্টস বাংলাদেশ। উন্নত গুণগত মানসম্পন্ন এবং পরিবেশবান্ধব পণ্য উৎপাদন করে এ খাতের উন্নয়ন নিশ্চিত করে যাচ্ছে এ কোম্পানি।

নিজের লেখায় দেশের বর্ধিত আবাসন ও পুরকৌশল সংক্রান্ত চাহিদার কথা তুলে ধরেন রূপালী চৌধুরী, যার কারণে দেশে উন্নতমানের পেইন্টস সল্যুশনের চাহিদা ক্রমশ বাড়ছে বলে উল্লেখ করেন তিনি। এই পরিস্থিতিতে বার্জার নিয়ে এসেছে বিস্তৃত পরিসরের ডায়নামিক সল্যুশন। পাশাপাশি, শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানগুলো প্রতিযোগিতার মাধ্যমে প্রিমিয়াম পণ্য ও প্রযুক্তি-নির্ভর সল্যুশন উন্নত করে ইন্ডাস্ট্রিতে বৈচিত্র নিয়ে আসার জন্য কাজ করে যাচ্ছে।

বিগত বছরগুলোতে দেশের পেইন্ট ইন্ডাস্ট্রিকে সমৃদ্ধ করতে বাংলাদেশের বাজারে যুগান্তকারী উদ্ভাবন নিয়ে আসায় অগ্রণী ভূমিকা পালন করেছে বার্জার। আর ২০০৮ সাল থেকে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে বার্জার ও একই সাথে দেশের পেইন্টস ইন্ডাস্ট্রিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন রূপালী চৌধুরী। এবার একজন সফল বিজনেস লিডার হিসেবে টাইম ম্যাগাজিনের পাতায় নিজের মূল্যবান বক্তব্য তুলে ধরার সম্মান অর্জন করলেন তিনি।

ইত্তেফাক/এএইচপি