বুধবার, ২৬ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

জাতীয় পার্টি-জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর জন্মদিন পালিত

আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০২৩, ০০:৩১

জাতীয় পার্টি-জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপির জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে তার ধানমন্ডিস্থ বাসভবনে জেপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত হয়ে তাকে জন্মদিনের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং সুদীর্ঘ জীবন কামনা করেন।

জেপির মহাসচিব শেখ শহীদুল ইসলামের নেতৃত্বে দলের পক্ষ হতে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে ঢাকা মহানগর দক্ষিণ ও স্বেচ্ছাসেবক পার্টি, জাতীয় যুব সংহতি এবং জাতীয় মহিলা পার্টির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় জেপির চেয়ারম্যান তার জন্মদিনের কেক কাটেন। 

ছবি- ইত্তেফাক

এ সময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টি-জেপির প্রেসিডিয়াম সদস্য সাদেক সিদ্দিকী, এ এইচ এম সালাহ উদ্দিন মাহমুদ, মফিজুল হক বেবু, এজাজ আহমেদ মুক্তা, নাজমুন্নাহার বেবী, যুগ্ম-মহাসচিব এ কে এম মজিবুর রহমান মজনু, জাহাঙ্গীর আলম প্রধান,  যুগ্ম-মহাসচিব ও জাতীয় যুব সংহতির সভাপতি অ্যাডভোকেট এনামুল হক রুবেল, যুগ্ম-মহাসচিব ও দপ্তর সম্পাদকের দায়িত্বপ্রাপ্ত এম সালাহ উদ্দিন আহমেদ, যুগ্ম-মহাসচিব হুমায়ুন কবির তালুকদার রাজু, আলী আব্দুল্লাহ টিংকু, মো. নুরুল ইসলাম খান মিয়া, প্রচার সম্পাদক-জীবন কৃষ্ণ, শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক ও জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক মো. মাহফুজ আলম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ছাদেকুর রহমান।  

এছাড়া জেপির প্রেসিডিয়াম সদস্য হাজী আব্দুল আলীর উদ্যোগে দলের চেয়ারম্যানের দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় ঢাকাস্থ উত্তরা ১০ নম্বর সেক্টরে কেন্দ্রীয় জামে মসজিদ ও খালিদ বিন ওয়ালিদ (রা.) জামে মসজিদে বাদ আসর মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

ইত্তেফাক/এমএএম