শনিবার, ১৫ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

বিপিএল ফাইনালের টিকিট বিক্রি শুরু আজ

আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ১০:১১

আগামীকাল অনুষ্ঠিত হবে চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)-এর নবম আসরের ফাইনাল ম্যাচ। আর এ ম্যাচের টিকিট পাওয়া যাবে আজ থেকে। বুধবার সকাল সাড়ে ৯টা থেকে শুরু হবে টিকিট বিক্রি। প্রাপ্যতা সাপেক্ষে ম্যাচের দিনও টিকিট বিক্রি করা হবে। গতকাল মঙ্গলবার ফাইনাল ম্যাচের টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

লিগ পর্বের ম্যাচগুলোর তুলনায় ফাইনাল ম্যাচের টিকিটের দাম বাড়ানো হয়েছে। তবে এই দামে এর আগে দর্শকরা এলিমিনেটর এবং কোয়ালিফায়ার ১-এর খেলা দেখছিল। কিন্তু কোয়ালিফায়ার ২-ম্যাচের টিকিটের দাম একবারে কমিয়ে দেওয়া হয়।

বিসিবির তালিকা অনুসারে ফাইনালের টিকিটের সর্বনিম্ন দাম পুনঃনির্ধারণ করা হয়েছে ৩০০ টাকা। সর্বোচ্চ দাম ধার্য করা হয়েছে ২ হাজার টাকা (গ্র্যান্ড স্ট্যান্ড)। এছাড়া সব ক্যাটাগরির টিকিটের দাম বাড়ানো হয়েছে। উইকেট থেকে সোজা দুই প্রান্তের ভিআইপি স্ট্যান্ডের টিকিটের দাম ১ হাজার ৫০০ টাকা করা হয়েছে। শহিদ জুয়েল এবং শহিদ মুশতাক স্ট্যান্ডের টিকিটের দাম ৮০০ টাকা করা হয়েছে।

এদিকে ছাউনিযুক্ত নর্দার্ন ও সাউদার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ৪০০ টাকা করা হয়েছে। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে ৩০০ টাকা। আর ফাইনালের টিকিট সংগ্রহ করা যাবে সবসময়ের মতো মিরপুর স্টেডিয়ামের ১ নম্বর গেটসংলগ্ন কাউন্টার ও শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের কাউন্টার থেকে। জানা গেছে, ফাইনালে কনসার্টসহ থাকবে আরও নানা আয়োজন। আতশবাজি, ফায়ারওয়ার্কস ও লেজার বিম শোসহ থাকছে নানান ব্যবস্থা। সবকিছুই উপভোগ করা যাবে এ ফাইনালের টিকিট দিয়ে।

ইত্তেফাক/এসএস