মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

মধ্যরাতে ছেলেকে নিয়ে থানায় শ্রাবন্তী!

আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ১১:১৯

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় প্রায়ই খবরে আসেন। যতটা না কাজের জন্য, তার থেকে অনেক বেশি চলে ব্যক্তিগত জীবনচর্চা। এবার ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের কারণে মধ্যরাতে থানায় ছুটতে হলো তাকে। গত সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাতে মা-ছেলে দুজনেই যেতে হয় ভারতের আনন্দপুর থানায়। খবর হিন্দুস্তান টাইমস।

বাইপাসের ধারের বিলাসহুল আবাসন আরবানায় থাকেন শ্রাবন্তী। সেখানকারই এক বাসিন্দার সঙ্গে ঝামেলায় জড়ান ছেলে অভিমন্যু। বাকবিতণ্ডা থেকে ওই ব্যক্তি চড়াও হন শ্রাবন্তীর ছেলের ওপর। আর সেই খবর শ্রাবন্তীর কানে পৌঁছতেই থানায় যান শ্রাবন্তী। সঙ্গে আবার বর্তমানের প্রেমিক, ফিটনেস ট্রেইনার।

বাকবিতণ্ডা হলে স্থানীয় ওই বাসিন্দার বাড়িতে যান তারা। তারপর কথা কাটাকাটি থেকে লেগে যায় হাতাহাতি। গন্ডগোল এত জটিল আকার নেয় যে সকলকে নিয়ে আনন্দপুর থানায় যান শ্রাবন্তী। যদিও কোনও মামলা বা জিডি দায়ের হয়নি। থানায় গিয়ে উভয়পক্ষ আলোচনার মাধ্যমেই সবটা মিটিয়ে নিয়েছেন।

শ্রাবন্তীর এই বিলাসবহুল আবাসনেই থাকেন একাধিক টলিউড তারকা। এই আবাসনেরই বাসিন্দা শ্রাবন্তীর প্রাক্তন অভিরূপ নাগ চৌধুরী। যার সঙ্গে মলদ্বীপ থেকে দুবাই একসঙ্গে ঘুরেছেন। তবে এই সম্পর্কেও বছর ঘোরার আগে ইতি টানেন তিনি। এখন শ্রাবন্তীর সঙ্গে প্রেম চলছে তার জিম ট্রেইনারের। বিপদে যখন শ্রাবন্তীর পাশে সেই জিম ট্রেইনারকেই দেখা গিয়েছে বুঝতে হবে জল বহুদূরই গড়িয়েছে।

প্রথম স্বামী রাজীব বিশ্বাস ও শ্রাবন্তীর ছেলে অভিমন্যু। ডিভোর্সের পর থেকে মায়ের সঙ্গেই বড় হয়েছেন। মায়ের মতো অভিনয় নয়, বাবার মতো পরিচালক হওয়ার শখ তার। কাজ করেছেন শ্রীজাতর মানবজমিন ছবিতেও।

ইত্তেফাক/এসকে

এ সম্পর্কিত আরও পড়ুন