বৃহস্পতিবার, ০৮ জুন ২০২৩, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩০
দৈনিক ইত্তেফাক

ঘরে তাক করা গোপন ক্যামেরা, রেগে আগুন আলিয়া

আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৩৫

সোশ্যাল মিডিয়ায় লগইন করলেই দেখা যায় তারকাদের নানা ছবি। তারা কোথায় যাচ্ছেন, কী খাচ্ছেন, কী পরছেন সবই ক্যামেরাবন্দি হচ্ছে ফটোসাংবাদিকের ক্লিকে। বেশিরভাগ সময় স্বচ্ছন্দেই তারকারা  ছবি তোলেন, দাঁড়িয়ে পোজও দেন। বিমানবন্দর থেকে শুরু করে রেস্তরাঁ, সর্বত্রই দেখা যায় এই চিত্র। কিন্তু অনেক তারকা আছেন, যারা তাদের ব্যক্তিগত জীবন প্রচারণায় আনতে চান না।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) আলিয়ার লেখায় উঠে এলো এমনি ক্ষোভ। ঘরে তাক করা গোপন ক্যামেরা দেখে রেগে আগুন হয়েছেন আলিয়া।

আলিয়া ভাট। ফাইল ছবি

যোগব্যায়াম সেন্টার থেকে শুরু করে ছবির প্রচার, সর্বত্রই হাসিমুখে ছবি দেন আলিয়া। তাহলে আজ হঠাৎ কেন রেগে গেলেন অভিনেত্রী?

অন্যান্য দিনের মতোই বিকেলবেলা নিজের লিভিংরুমে বসেই ছিলেন আলিয়া। হঠাৎ তিনি বুঝতে পারেন, কেউ তার দিকে তাকিয়ে আছেন। সেদিকে চোখ ঘোরাতেই রনবীরের স্ত্রী দেখেন দুই ব্যক্তি ক্যামেরা নিয়ে তার ঘরের দিকে তাক করে রয়েছে। এই দেখেই রেগে যান আলিয়া।

আলিয়া ভাট। ফাইল ছবি

তিনি একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘আপনি কি আমার সঙ্গে মজা করছেন? আমি আমার বাড়িতে ছিলাম। অন্য দিনের মতো স্বাভাবিক এক বিকেলে আমার লিভিংরুমে বসে আছি। তখন আমি অনুভব করলাম যে কেউ আমাকে দেখছে...আমি উপরের দিকে তাকালাম এবং দেখলাম আমার পাশের ভবনের ছাদে দু'জন লোক আমার দিকে তাক করে রয়েছে ক্যামেরা! এটি কারও গোপনীয়তা লঙ্ঘন করা! এমন কিছু লাইন আছে যা আপনি অতিক্রম করতে পারেন না এবং এটা বলা ভালো যে সমস্ত লাইন আজ অতিক্রম করা হয়েছে!’

পোস্টে তিনি ট্যাগ করেছেন মুম্বাই পুলিশকে। আগামী দিনে আলিয়া কোনও আইনি ব্যবস্থা নেন কিনা, তাই দেখার অপেক্ষা।

ইত্তেফাক/পিএস/এসকে

এ সম্পর্কিত আরও পড়ুন