বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জেসিআই ঢাকা পাইওনিয়ারের প্রথম জিএমএম অনুষ্ঠিত

আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৩৭

জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা পাইওনিয়ার চ্যাপ্টার-এর প্রথম জেনারেল মেম্বার মিটিং (জিএমএম)। বুধবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর বিশ্ব সাহিত্য কেন্দ্রে অনুষ্ঠানটি হয়।

এতে উপস্থিত ছিলেন জেসিআই ঢাকা পাইওনিয়ার ২০২৩-এর মেন্টর ও ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট স্টিভ ডি সিলভা, ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট সিনেটর এস এম তানভীর সাদ আকাশ, বিডিসি চেয়ারপারসন মো: ফজলে মুনিম, অ্যাসিস্ট্যান্ট টু ন্যাশনাল সেক্রেটারি জেনারেল সিনেটর শাফকাত হোসাইন, জেসিআই ঢাকা পাইওনিয়ার চ্যাপ্টারের ফাউন্ডার, ন্যাশনাল ডিরেক্টর এবং ইমিডিয়েট পাস্ট প্রেসিডেন্ট ইলিয়াস মোল্যা। ২০২৩ এর লোকাল প্রেসিডেন্ট মো: আল শাহারীয়ার।

জেসিআই ঢাকা পাইওনিয়ার-এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. তাজবীর হোসাইন, ভাইস প্রেসিডেন্ট তৌহিদুল ইসলাম, ট্রেজারার সুলতানা রাজিয়া লাকি, জেনারেল লিগাল কাউন্সিল শিহাবউদ্দৌলা তালুকদার, সেক্রেটারি জেনারেল শাহানা জাহান, ডিরেক্টর শরিফুল ইসলাম, ফিলকুল আহমেদ মেঘন ও নাদিয়া আফরিন এবং কমিটি চেয়ার জোবায়ের রুবেল এবং চ্যাপ্টারের অন্যন্য সদস্যদের উপস্থিতিতে জিএমএম হয়।  

অনুষ্ঠানে ২০২৩ এর ডিরেক্টর নাদিয়া আফরিন ও ফিলকুল আহমেদ মেঘনকে শপথ বাক্য পড়ান ২০২৩ এর লোকাল প্রেসিডেন্ট মো: আল শাহারীয়ার।

লোকাল প্রেসিডেন্ট আল-শাহারীয়ার তার বক্তব্যে বলেন, সকলের সহযোগিতায় ভালো কিছু করার অপেক্ষায় আমরা। জেসিআই ঢাকা পাইওনিয়ার কোয়ালিটি মেম্বার প্রত্যাশা করে।

উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। ১২০টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে এর সদস্য সংখ্যা দুই লাখের বেশি। বাংলাদেশে জেসিআইয়ের প্রায় ৩৬টি লোকাল চ্যাপ্টার কাজ করছে যার মধ্যে জেসিআই ঢাকা পাইওনিয়ার অন্যতম।

ইত্তেফাক/এসসি