শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নরসিংদীতে সাবেক ইউপি সদস্যকে গুলি করে হত্যা 

আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৪৭

নরসিংদীর রায়পুরায় দুর্বৃত্তদের গুলিতে স্বপন আহমেদ (৪২) নামে সাবেক ইউপি সদস্য নিহত হয়েছেন। শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার বাঁশগাড়ি এলাকার পাগলা নদীর বড়ঘাট থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত স্বপন আহমেদ বাঁশগাড়ি এলাকার সিরাজ মিয়ার ছেলে ও ৮ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

স্থানীয়রা জানায়, তিনি ওই এলাকার সাবেক চেয়ারম্যান আশরাফুল হক সরকারের সমর্থক ও তার বিরুদ্ধে হত্যা, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় রায়পুরা থানায় ১২টি মামলা রয়েছে। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যান রাতুল হাসান জাকির ও সাবেক চেয়ারম্যান আশরাফুল হক সরকারের মধ্যে দীর্ঘদিনের বিরোধ রয়েছে। 

স্থানীয়রা আরও জানায়, নিহত স্বপন পুলিশের ভয়ে রাতে নৌকায় করে নদীতে অবস্থান করতেন। সকালে পাগলা নদীর বড়ঘাট এলাকা থেকে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

নিহতের ভাতিজা জাহিদুল ইসলাম কমল বলেন, রাতের কোনো এক সময় তাকে গুলি করে হত্যা করে ফেলে রাখা হয়েছে। এ ঘটনায় জড়িত ব্যক্তিদের আইনের আওতায়  আনার দাবি জানায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান রাতুল হাসান জাকির বলেন, আমি ঢাকায় অবস্থান করছি। সকালে স্বপন নিহত হওয়ার ঘটনা শুনেছি। কে বা কারা তাকে হত্যা করে নদীর পাড়ে ফেলে রেখে চলে গেছে। কে বা কারা জড়িত আইনশৃঙ্খলা বাহিনী তা দেখবে।

বাঁশগাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মীর মাহবুব বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইত্তেফাক/পিও