বুধবার, ২৬ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

বিয়ের সাধ জেগেছে পরিণীতির, পাত্র খুঁজতে অনুরোধ!

আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৩৪

বলিউড আভিনেত্রী পরিণীতি চোপড়া ‘লেডিজ ভার্সেস রিকি বহেল’ ছবিতে রণবীর সিংয়ের সঙ্গে রোম্যান্সের সাথে ক্যরিয়ারের শুরুটা করলেও এখনো জীবনের রোমান্স করার সঠিক হিরো খুঁজে পাননি।

এদিকে, বলিউডে চলছে বিয়ের মৌসুম। পরিণীতির সমসাময়িক তারকাদের আনেকেই বিয়ে করছেন। তার মনেও বিয়ের ফুল ফুটতে যাচ্ছে কিনা এমন প্রশ্নের উত্তরে মজার ছলে তিনি একটি ছেলে খুঁজে দেওয়ার অনুরোধ করেছেন বলে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে।

বলিউড আভিনেত্রী পরিণীতি চোপড়া

সাংবাদিকদের এক প্রশ্নে পরিণীতি বলেছেন, ‘আপনারা আমার জন্যে একটি ছেলে খুঁজে দিন দেখি! দিলেই আমার জীবনটা সাজাতে পারবো। এ বিষয়ে আপনাদের কোনো সুপারিশ থাকলে বলুন, আমি শুনছি।’

২০১১ সালে বলিউডে হাতেখড়ি হয় পরিণীতির। প্রিয়াঙ্কা চোপড়ার বোন বলে নয়, রীতিমতো অডিশন দিয়ে সুযোগ পেতে হয় তাকে। ‘লেডিজ ভার্সেস রিকি বহেল’ ‘ইশকজাদে’, ‘হাসি তো ফাসি’, ‘মেরি প্যায়ারি বিন্দু’র মতো ছবিতে দেখা গেছে তাকে। তবে এখন সময়টা তেমন ভালো যাচ্ছে না। সেই অর্থে একটি ছবিও হিট হয়নি। শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘উঁচাই’ বক্সঅফিসে সাফল্য পায়নি। তা নিয়ে অবশ্য বিশেষ চিন্তিত নন পরিণীতি।

তবে এসব নিয়ে হতাশ নন অভিনেত্রী। তিনি জানেন, ক্যারিয়ারে উত্থান-পতন থাকবেই। এভাবেই এগিয়ে যেতে চান তিনি। আগামী দিনে হাতে রয়েছে বেশ কিছু কাজ। আপাতত তা নিয়ে ব্যস্ত থাকতে চান। তবে এরই মধ্যে অপেক্ষা স্বপ্নের রাজকুমারের!

ইত্তেফাক/পিএস/এসকে