রোববার, ১১ জুন ২০২৩, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩০
দৈনিক ইত্তেফাক

তৃতীয় ওয়ানডের টিকিটে নেই দর্শকদের সাড়া!

আপডেট : ০৬ মার্চ ২০২৩, ১০:১০

প্রায় পৌনে ছয় বছর পর পুনরায় চট্টগ্রামের মাটিতে পা পড়ল ক্রিকেটের বনেদি পরিবার ইংল্যান্ড ক্রিকেট দলের। ২০১৬ সালের অক্টোবর মাসের দ্বিতীয় সপ্তাহে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সর্বশেষ ম্যাচ খেলেছিল মঈন আলী, আদিল রশিদরা। এবারে একই ভেন্যুতে টাইগারদের বিপক্ষে একটি একদিনের ম্যাচ ও একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলে শেষ করবে চট্টগ্রাম পর্ব।

আজ সোমবার অনুষ্ঠিত হবে সীমিত ওভারের সর্বশেষ ম্যাচটি। আবার আগামী ৯ মার্চ অনুষ্ঠিত হবে তিন ম্যাচের টি-২০ ম্যাচের সিরিজের প্রথম ম্যাচটি। এর আগে গত শনিবার দুপুরে একই ফ্লাইটে বাংলাদেশ এবং ইংল্যান্ড ক্রিকেট দল ঢাকা থেকে চট্টগ্রামে পৌঁছে। দুই দলের অস্থায়ী নিবাস হোটেল রেডিসন ব্লুতে। ঐ দিন বিশ্রাম শেষে নেমে পড়ে ম্যাচ পূর্ব প্রস্তুতিতে।

গতকাল রবিবার সকালের সেশনে বাংলাদেশ এবং দুপুরে ইংল্যান্ড দল অনুশীলন করে প্রস্তুতি সেরে নেয়। এদিকে গতকাল রবিবার থেকে ম্যাচের টিকিট ছেড়েছে বিসিবি। কিন্তু সাগরিকা বিটাক সংলগ্ন কাউন্টারে থেকে টিকিট বিক্রি শুরু করলেও তেমন সাড়া পড়েনি টিকিটের জন্য। অল্প কিছু টিকিট বিক্রি হয়েছে। কিন্তু লম্বা লাইন ছিল না কাউন্টারের সামনে। দিন শেষে কত টিকিট বিক্রি হয়েছে জানতে চাইলে এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন কাউন্টারের বিক্রয় কর্মীরা তা জানাতে অপারগতা প্রকাশ করেন।

তারা জানান, টিকিট বিক্রি হচ্ছে, তবে মন্থরগতিতে। তাদের আশা, ম্যাচের দিন অর্থাৎ আজ সোমবার সকালে হয়তো টিকিটের চাহিদা বৃদ্ধি পেতে পারে। চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) ক্রিকেট কমিটির সম্পাদক আবদুল হান্নান আকবর এ ব্যাপারে ইত্তেফাককে জানান, ঢাকার মিরপুরে টানা দুই ম্যাচ হারার কারণে শেষ ম্যাচটিতে উত্তেজনা বলতে আর কিছুই রইল না। ফলে টিকিটের জন্য তেমন সাড়া পড়ছে না।

ইত্তেফাক/এসএস